• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৩:৫২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৫:০৬ পিএম

সাত দেহরক্ষীসহ জি কে শামীমকে গুলশান থানায় সোপর্দ 

সাত দেহরক্ষীসহ জি কে শামীমকে গুলশান থানায় সোপর্দ 
যুবলীগ নেতা জি কে শামীম - ফাইল ছবি

সাত দেহরক্ষীসহ যুবলীগ নেতা গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে গুলশান থানায় সোপর্দ করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব। এর আগে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অর্থ পাচার আইনে তিনটি মামলা দায়ের করা হয়। এসব মামলায় আসামি হিসেবে গ্রেপ্তার শামীমের সঙ্গে তার ৭ দেহরক্ষীও রয়েছেন। 

এ বিষয়ে শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সরোয়ার বিন কাশেম বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জি কে শামীমের বিরুদ্ধে মামলা দিয়ে তাকে থানা পুলিশে হস্তান্তর করেছি। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নিকেতনের নিজ কার্যালয় থেকে সাত দেহরক্ষীসহ জি কে শামীমকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও টেন্ডারবাজি, অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগ রয়েছে। জি কে শামীমকে গ্রেপ্তার করার সময় তার অফিসে অবৈধ অস্ত্র গুলি ও মাদক পাওয়া গেছে। এ সময় বিপুল পরিমাণ নগদ টাকা ও এফডিআর জব্দ করা হয়। তার বিরুদ্ধে তিনটি মামলা করা হয়েছে।এসব মামলায় বাদী হয়েছেন র‌্যাব কর্মকর্তা। 

এ ব্যাপারে গুলশান থানার পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম জানান, শামীমের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। রিমান্ডের বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা আলোচনা করছেন। এ সিদ্ধান্তের পরই তাদেরকে আদালতে পাঠানো হবে। 

এইচ এম/বিএস 
 

আরও পড়ুন