• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৯, ০১:০৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০১৯, ০১:১২ পিএম

বিছানা থেকে উঠতে পারছেন না খালেদা জিয়া : ফখরুল 

বিছানা থেকে উঠতে পারছেন না খালেদা জিয়া : ফখরুল 
যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার মাজারে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শ্রদ্ধা নিবেদন -ছবি : জাগরণ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন। তিনি বিছানা থেকে উঠতে পারছেন না। নিজের খাবার নিজে খেতে পারছেন না। যে হাসপাতালে তিনি রয়েছেন সেখানে তাকে সঠিক চিকিৎসা দেয়া হচ্ছে না। 

রোববার (২৭ অক্টোবর) দুপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া যাতে জামিন পেয়েও বের হতে না পারেন সরকার সেই চেষ্টা করছে। তিনি অভিযোগ করেন, সরকার পুরোপুরি তার (খালেদা জিয়া) জামিন আটকে দিয়েছে।

তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থা শুধু খারাপই নয়, তার অবস্থা এখন অত্যন্ত সংকটাপন্ন। জামিনে মুক্তি পেলে চিকিৎসা কোথায় করাবেন সে সিদ্ধান্ত তিনিই নিবেন।

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ফখরুল বলেন, আজ যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতীয়তাবাদী যুবদল দেশপ্রেমিক সংগঠন। ভবিষ্যতে দেশের নেতৃত্ব দেয়ার লক্ষ্যে যুবদলের প্রতিষ্ঠা করা হয়। তারা নানা ঘাত-প্রতিঘাত অতিক্রম করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির নেতৃত্ব দিচ্ছেন। অনেকেই মন্ত্রী হয়ে দেশের সেবা করেছেন।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরকত উল্লাহ বুলু, যুবদল সভাপতি সাইফুল আলম নীবর, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, নুরুল ইসলাম নয়ন, মামুন হাসান, এস এম জাহাঙ্গীর প্রমুখ।

টিএস/একেএস

আরও পড়ুন