• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০১৮, ০৭:২২ পিএম

চুরির মামলায় জাফরুল্লাহ চৌধুরীর জামিন

চুরির মামলায় জাফরুল্লাহ চৌধুরীর জামিন
ডা. জাফরুল্লাহ চৌধুরী; ফাইল ফটো

 

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় করা এক মামলায় জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। ভূমিতে অনধিকার প্রবেশ, চুরি ও ভাঙচুরের অভিযোগে তার বিরুদ্ধে মামলাটি করা হয়েছিলো।

ঢাকা জেলা ও দায়রা জজ হেলাল উদ্দিনের আদালতে বৃহস্পতিবার আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত আগামী ১ জানুয়ারি পর্যন্ত জাফরুল্লাহ চৌধুরীর জামিন মঞ্জুর করেন।

জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও একই মামলায় বৃহস্পতিবার আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও সহকারী রেজিস্ট্রার গোলাম মোস্তফা।

তাদের পক্ষে জামিনের আবেদন করেন আইনজীবী এ এইচ এস রাশেদ। তিনি আবেদনে বলেন, আসামিরা হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জামিনে আছেন। তারা ২৫ অক্টোবর হাইকোর্ট থেকে জামিন নেন। ২৩ ডিসেম্বর তাদের জামিনের মেয়াদ শেষ হবে। হাইকোর্টের দেওয়া জামিনের মেয়াদ শেষ হওয়ার আগেই আজ তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন।

উল্লেখ্য, গত অক্টোবর মাসে ভূমিতে অনধিকার প্রবেশ, চাঁদাবাজি, ভাঙচুর, জমি দখল ও সাইনবোর্ড চুরির অভিযোগে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে মামলা করা হয়। মামলার পর হাইকোর্ট থেকে তিনি জামিন নেন।

মা আ/আরআই