• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০১৯, ০৯:১৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৭, ২০১৯, ০৯:২০ পিএম

যুবলীগের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশৃঙ্খলা 

যুবলীগের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশৃঙ্খলা 
যুবলীগের নেতাকর্মীদের সঙ্গে নতুন নেতৃত্বের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশৃঙ্খলা -ছবি : জাগরণ

সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এ সময় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশৃঙ্খলা দেখা দেয়। চেয়ারম্যানের বক্তব্যের সময়ও নেতা-কর্মীরা হৈ চৈ করতে থাকেন। শেষ পর্যন্ত বিশৃঙ্খলা এড়াতে শুধুমাত্র ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের ফুলেল শুভেচ্ছা গ্রহণ শেষে বাকি কর্মসূচি স্থগিত করা হয়।

বুধবার (২৭ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে নেতাকর্মীদের সঙ্গে নতুন নেতৃত্বের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ পরিস্থিতি সৃষ্টি হয়। 

অনুষ্ঠানে যুবলীগের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে শুভেচ্ছা নিয়ে আমাদের কাছে এসেছেন এজন্য আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের সকলের শুভেচ্ছা গ্রহণ করতে পারিনি বলে আমরা অত্যন্ত দুঃখিত। কিন্তু ভবিষ্যতে আমরা আপনাদের ডেকে আপনাদের সাথে মিটিং করে পরিচয় সেরে নেব।

এ সময় তার সঙ্গে ছিলেন যুবলীগের নতুন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও নতুন নেতৃদ্বয় অনুষ্ঠানস্থলে আসেন সাড়ে ১২ টায়। 

শুভেচ্ছা বিনিময় শুরু হওয়ার পর বিশৃঙ্খলার সৃষ্টি হলে কেন্দ্রীয় নেতারা বারবার মাইকে তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে শৃঙ্খলা বজায় রাখার কথা বলেও তাতে কোন কাজ হয়নি। এ সময় নতুন নেতৃদ্বয়ের কাছে নিজেদের জানান দিতে বিভিন্ন জেলা থেকে আসা নেতা-কর্মীরা ধাক্কাধাক্কি শুরু করেন। ফলে যুবলীগের ওই অনুষ্ঠানে সংবাদ সংগ্রহ করতে আসা সাংবাদিকরা বিপাকে পরেন। সাংবাদিকদের জন্য সংরক্ষিত স্থানেও বিশৃঙ্খল নেতা-কর্মীরা চলে আসেন।

নিজ বক্তব্যে শেখ ফজলে শামস পরশ একটি সুশৃঙ্খল কাউন্সিল সম্পাদন করার জন্য বিদায়ী সাধারণ সম্পাদকসহ অন্যান্যদের ধন্যবাদ জানান। তিনি বলেন, আজকে একটা বিশেষ দিন। আজকে আপনারা দেখলেন হলি আর্টিজেনের জঙ্গী হামলার রায় হলো, এই রায় আপনারা দেখলেন কত দ্রুত মাত্র ৩ বছরের মধ্যে সম্পন্ন করা হয়েছে। এতে বোঝা যায় আমাদের সরকার কত সিরিয়াস এবং সিনসিয়ার জঙ্গিবাদ দমনের ব্যাপারে।

তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান তাতেও আমাদেন নেত্রী সফল হবেন বলে আমার বিশ্বাস। আগামী ৪ঠা ডিসেম্বর যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী দেশব্যাপী শৃঙ্খলার সাথে ব্যাপকভাবে করা হবে বলেও এ সময় জানান। 

এএইচএস/একেএস

আরও পড়ুন