• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০১৯, ০১:১৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৬, ২০১৯, ০১:১৯ পিএম

স্বাধীনতার সুফল সবার মাঝে পৌঁছে দিতে হবে : জিএম কাদের 

স্বাধীনতার সুফল সবার মাঝে পৌঁছে দিতে হবে : জিএম কাদের 
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের -ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, জাতীয় পার্টি ক্ষুধা, দারিদ্র ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমরা আশা করছি, সামনের দিকে দেশে বেকারত্ব থাকবে না। মানুষ শান্তিতে বাস করবে।

তিনি বলেন, আমরা সন্ত্রাস, দুর্নীতিমুক্ত, মাদক ও বেকারত্বমুক্ত দেশ চাই। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই যাতে স্বাধীনতার সুফল সবার মাঝে পৌঁছে।

সোমবার (১৬ ডিসেম্বর)  সকালে জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি সম্মানে পুষ্পস্তবক অর্পণ শেষে গণমাধ্যম কর্মীদের সাথে তিনি এ কথা বলেন। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা স্বাধীনতা যুদ্ধে বিরোধীতা করেছিলেন, তাদের সম্পর্কে জাতির সুস্পষ্টভাবে ধারণা থাকা দরকার। তাই সত্যিকার রাজাকারদের তালিকা দেশবাসীর জন্য মঙ্গলজনক।

অপর এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আমরা গণতন্ত্রের পথে এগিয়ে যাচ্ছি। গণতন্ত্রকে শতভাগ অর্জন করা সম্ভব হয় না। তবে যতটা বেশি সম্ভব, ততটাই গণতন্ত্র আমরা অর্জন করতে কাজ করবো এবং সে পথে আমরা এগিয়ে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস.এম.ফয়সল চিশতী প্রমুখ। 

জেডএইচ/একেএস

আরও পড়ুন