• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২০, ০৮:৩১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০২০, ০৮:৩১ পিএম

আওয়ামী লীগ নেতা আমিনের উদ্যোগের ত্রাণসামগ্রী বিতরণ

আওয়ামী লীগ নেতা আমিনের উদ্যোগের ত্রাণসামগ্রী বিতরণ
সংগৃহীত ছবি

আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের উদ্যোগে চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার ২ হাজার ৫০০ কর্মহীন হতদরিদ্রের পরিবারে মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার  (২২ এপ্রিল) দুপুরে সাতকানিয়া উপজেলার বারদোনা গ্রাম থেকে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। পর্যায়ক্রমে সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলার বিভিন্ন গ্রামের ২ হাজার ৫০০ হতদরিদ্রের পরিবারে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হবে।

সামাজিক দূরত্বের বিষয়টি মাথায় রেখে দলীয় নেতা-কর্মীদের জনসমাগম এড়িয়ে কোনও ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ত্রাণ সামগ্রী স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে হতদরিদ্রের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ছোলা, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১ লিটার তৈল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও ১টি সাবানসহ মোট ৯টি আইটেমে মোট ১৪ কেজি পণ্য।

ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী মিরান হোসেন মিজান, স্থানীয় ইউপি সদস্য সেলিম উদ্দিন, সাতকানিয়া কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল মিন্টু ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লুৎফর রহমান মাসুম।

আমিনুল ইসলাম জানান, স্থানীয় নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন ২ হাজার ৫০০ হতদরিদ্রের পরিবারে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র।

করোনাভাইরাস নিয়ে আতঙ্ক না হয়ে সর্তক ও সচেতন হওয়ার জন্য সব জনসাধারণের প্রতি আহ্বানও জানান তিনি।

এএইচএস/এসএমএম

আরও পড়ুন