• ঢাকা
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০, ১০:৪৫ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০২০, ১০:৪৯ এএম

নিক্সন ইস্যুতে সদরপুরে উত্তেজনা, ১৪৪ ধারা জারি

জাগরণ ডেস্ক
নিক্সন ইস্যুতে সদরপুরে উত্তেজনা, ১৪৪ ধারা জারি

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবর রহমান ওরফে নিক্সন চৌধুরীর পক্ষে-বিপক্ষে সদরপুরে একই জায়গায় সমাবেশ কর্মসূচী দেয়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে শনিবার (১৭ অক্টোবর) সকালে সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার জানান, সদরপুরের উপজেলা চত্বরে সকাল ১১টায় এমপি নিক্সনের বিরুদ্ধে মানববন্ধনের কর্মসূচি দেয় সদরপুর উপজেলা আওয়ামী লীগ। কিন্তু একই সময় একই স্থানে নিক্সনের সমর্থকরা মানববন্ধনের কর্মসূচি দেয়। এতে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য এ নির্দেশনা দেয়া হয়।

এ প্রসঙ্গে সদরপুরের উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে চরম মিথ্যাচার ও মামলা দায়েরের প্রতিবাদে সদরপুর স্টেডিয়ামে স্থানীয় জনসাধারণের উদ্যোগে শনিবার সকালে এক সমাবেশের আয়োজন করা হয়। আমরা শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠানের সব প্রস্তুতি গ্রহণ করেছি।

এদিকে, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সায়েদিদ গামাল লিপু জানান, স্থানীয় সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর গ্রেপ্তার ও বিচার দাবিতে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক সদরপুর স্টেডিয়ামে শনিবার সকালে এক বিক্ষোভ সমাবেশের ডাক দেয়া হয়।

জাগরণ/এমআর