• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২০, ০১:৪২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৪, ২০২০, ০১:৪২ পিএম

আগের রাতে ভোট নেবেন না, সিইসিকে জাহাঙ্গীর

জাগরণ ডেস্ক
আগের রাতে ভোট নেবেন না, সিইসিকে জাহাঙ্গীর

প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) উদ্দেশ করে ঢাকা-১৮ আসনের বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, আপনারা ১২ নভেম্বরের ভোট তার আগের রাতে নেবেন না। অতীতে আপনারা যে সমস্ত অনিয়ম করেছেন, ইচ্ছা করলেই আপনারা নিয়মের মধ্যে থাকতে পারেন।

শনিবার (২৪ অক্টোবর) রাজধানীর দক্ষিণখানের হাজী ক্যাম্পের সামনে থেকে গণসংযোগ শুরুর দ্বিতীয় দিনে তিনি এ সব কথা বলেন। 

এ সময় জাহাঙ্গীর বলেন, আমাদের আন্দোলন জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন, আমাদের এবারের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে, আমাদের আন্দোলন গণতন্ত্রের পক্ষে, ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন, আমাদের আন্দোলন দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে আন্দোলন। আমরা সমস্ত আন্দোলনকে একত্রিত করে জনগণকে সঙ্গে নিয়ে বাংলাদেশের মাটি থেকে সব অপশাসনের অবসান ঘটাতে চাই। আশা করি, এটা সম্ভব হবে।

আওয়ামী লীগের উদ্দেশে বিএনপির এই প্রার্থী বলেন, এই আসনে যদি আপনারা পরাজিত হন তাহলে আপনাদের হারানোর কিছু নেই। আপনারা ক্ষমতায় আছেন। আপনারা জনগণের সমর্থন নেয়ার চেষ্টা করেন। আগামী ১২ নভেম্বর জনগণ ধানের শীষের পক্ষে সমর্থন দেবে ইনশাআল্লাহ। এই আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আসন, এই আসন দেশনায়ক তারেক রহমানের আসন। যতবার নির্বাচন হয়েছে, জনগণ ভোট দিতে পেরেছে, ততবারই জনগণ ধানের শীষে ভোট দিয়েছে। জনগণ আমাদের সঙ্গে আছে। আশা করি, জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেবে। আমরা এই আসনে নির্বাচিত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, দেশনায়ক তারেক রহমানকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনব।

জাগরণ/এমআর