• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৪, ২০২১, ০২:২৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৪, ২০২১, ০২:৩৯ পিএম

‘সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের বাজেট’ 

‘সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের বাজেট’ 

সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের নিশ্চয়তা দিয়ে বাজেট পেশ করা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৪ জুন) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন ফরম বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপি ভালো কিছু দেখতে পায় না দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, “বিএনপির বাজেট সমালোচনা তাদের অন্ধবিদ্বেষপ্রসূত।”

সেতুমন্ত্রী বলেছেন, “করোনার সংকটকালীন বাস্তবমুখী, সময়োপযোগী, ব্যবসা ও বিনিয়োগবান্ধব এবং সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের নিশ্চয়তা দিয়ে বাজেট পেশ করা হয়েছে।”

জেলা-উপজেলার মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন শিগগিরই শুরু করব উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঢাকা মহানগর উত্তরের সদস্য সংগ্রহের জন্য ২৭টি টিম করা হয়েছে। স্বাধীনতাবিরোধী অপশক্তি এবং সন্ত্রাসী ও চাঁদাবাজির সঙ্গে জড়িত বিতর্কিতদের সদস্য করা যাবে না। এমন কাউকে সদস্য করা হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা মহানগরের কমিটি করার ক্ষেত্রে স্থানীয়দের প্রাধান্য দেওয়া হবে বলে মন্তব্য করেন তিনি।

ঢাকা, কুমিল্লা ও সিলেটের উপনির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ত্যাগী ও পরীক্ষিত নেতাদের মনোনয়ন দেওয়া হবে। ১২ জুন মনোনয়ন বোর্ডের সভায় চূড়ান্ত করা হবে।