• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০১:২৮ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২১, ০১:২৮ এএম

আমি মরে গেলে অনেকেই খুশি হবেন : শামীম ওসমান

আমি মরে গেলে অনেকেই খুশি হবেন : শামীম ওসমান
ফাইল ফটো

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের ভবিষৎ নষ্ট করা হয়েছিল। আমি শামীম মরে গেলে কিচ্ছু হবে না। দুয়েক দিন কেউ কান্না করবে, আবার অনেকে খুশিও হতে পারে।

তিনি বলেন, আপনাদের ধৈর্য ধরতে হবে। এক সঙ্গে হতে হবে। কথা দিচ্ছি আপনাদের পাশে সব সময় থাকব। কিন্তু পরিবারের মধ্যে যদি মন কষাকষি থাকে সেই পরিবারে কেউ খুশি থাকে না। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সোনারগাঁ উপজেলার পরিষদের উপনির্বাচনের দলীয় মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র জমাদানের আগে সংক্ষিপ্ত সভায় নেতা-কর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

এ সময় সাবেক সংসদ আবদুল্লাহ আল কায়সার, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাসুম, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এএইচ এম মাসুদ দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনারগাঁ উপজেলা পরিষদের উপনির্বাচনে গতকাল মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে শুধু আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জাগরণ/এসএসকে