• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ১০:১৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৪:১৭ পিএম

আমি জনগণের চাকর : তথ্য প্রতিমন্ত্রী

আমি জনগণের চাকর : তথ্য প্রতিমন্ত্রী
সংগৃহীত ছবি

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ‘আমার নির্বাচনী এলাকার ভোটার আমার মনিব, আমি তাদের চাকর, সেবক।’

ডা. মুরাদ বলেন, ‘আপনাদের সেবা করতে চাই চাকর হিসেবে। এটা আমার দায়িত্ব, এর বাইরে আমার কোনও দায়িত্ব নাই। জনগণের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। বঙ্গবন্ধুর আদর্শে, চেতনা ও মুক্তিযুদ্ধের চেতনার জন্য জীবন বিলিয়ে দিতে পারবো।’ 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহ সভাপতি মাহবুবুর রহমান হেলাল, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ সহ আরও অনেকে  উপস্থিত ছিলেন।

বাংলাদেশ কারও দয়ায় নয় উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, এক সাগর রক্তের বিনিময়ে কেনা বাংলাদেশ। এই বাংলাদেশ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বাংলাদেশ। এই বাংলাদেশ ওই খুনি জিয়াউর রহমানের বাংলাদেশ নয়, এই বাংলাদেশ ওই বেগম জিয়া, খুনি রাজাকারের বাংলাদেশ নয়। এই বাংলাদেশ একুশে আগস্ট গ্রেনেড হামলার খলনায়ক খুনি তারেক রহমানের নয়। 

এই মাটি দেশের বীর বাঙালির মাটি, বাংলার মাটিতে দাঁড়িয়ে একটি শপথ উচ্চারণ করতে চাই খুনি জিয়ার মরণোত্তর বিচার বাংলার মাটিতেই না হওয়া পযন্ত সংগ্রম অব্যাহত থাকবে এই শপথ।    

উপস্থিত নেতা-কর্মী মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ছবি হস্তান্তর কালে প্রতিমন্ত্রী বলেন, পবিত্র ভূমি চন্দ্রিমা উদ্যানে খুনির জিয়া নামের কবর থাকতে পারেনা।

তিনি বলেন, আমরা উন্নয়নের মহাসড়কে হাঁটছি, আমাদের যেতে হবে সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে। সমৃদ্ধির মহাসড়কে যেতে সবাইকে ঐক্যবব্ধ হয়ে দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে।

জাগরণ/এসএসকে