• ঢাকা
  • শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০১৯, ০৮:২৯ পিএম

নির্বাচনের পর বিষণ্নতায় আক্রান্ত গোটা জাতি: শরীফ নুরুল আম্বিয়া

জাগরণ প্রতিবেদক
নির্বাচনের পর বিষণ্নতায় আক্রান্ত গোটা জাতি: শরীফ নুরুল আম্বিয়া
জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া। ফাইল ছবি।

 

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে দেশের সকল রাজনৈতিক দল ও জনগণ উদ্দীপনা ও আশা নিয়ে অংশগ্রহণ করলেও নির্বাচনের পরে বিষণ্নতায় আক্রান্ত হয়েছে গোটা জাতি। বাংলাদেশ জাসদ এর জাতীয় কমিটির ৩য় সাধারণ সভায় তিনি এসব কথা বলেন।

আজ শুক্রবার ( ১ ফেব্রুয়ারি) বিকালে তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এ সভা শুরু হয়। দু’দিনব্যাপী জাতীয় কমিটির এ সভা আগামীকাল শনিবার শেষ হবে।

সভায় নুরুল আম্বিয়া আরো বলেন, এ বিষণ্নতা থেকে মুক্তি পেতে গণতন্ত্রের বিকাশের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করতে হবে। জনগণের অংশগ্রহণকে প্রাতিষ্ঠানিক রূপ দেবার প্রয়োজনে বৃহত্তর গণতান্ত্রিক ঐক্য গড়ে তুলতে হবে।

বাংলাদেশ জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক করিম সিকদারের পরিচালনায় সভায় বক্তৃতা করেন বাংলাদেশ জাসদ কার্যকরী সভাপতি মইনউদ্দিন খান বাদল এমপি, সাধারণ সম্পাদক জনাব নাজমুল হক প্রধান, স্থায়ী কমিটির সদস্য ডা. মুশতাক হোসেন, মোহাম্মদ খালেদ, আনোয়ারুল ইসলাম বাবু, নাসিরুল হক নওয়াব, সহ-সভাপতি অ্যাডভোকেট ড. আবু মো: হাশেম, কলন্দর আলী, গিয়াসউদ্দিন আহমেদ, শমিম আহমেদ ও কেন্দ্রীয় সদস্য আব্দুল মোসাব্বির প্রমুখ।

সভায় ৩০ টি জেলা প্রতিনিধিসহ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

 

টিএস/সাইসে