• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২১, ২০১৯, ০৯:৫৮ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০১৯, ১০:১৯ এএম

পিএসজিকে নেইমারের দাম মেটানো বার্সেলোনার পক্ষে অসম্ভব!  

পিএসজিকে নেইমারের দাম মেটানো বার্সেলোনার পক্ষে অসম্ভব!  
নেইমারের যে দাম চেয়েছে পিএসজি, সেটা পরিশোধ করা বার্সেলোনার পক্ষে নাকি অসম্ভব!

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে কাতালান ক্লাব বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান নাম্বার টেন তারকা নেইমার। তবে পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়ার ইচ্ছা পিএসজি ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। 

নেইমারকে বিক্রি করে দিতে পারলেই খুশি পিএসজি। দলটির ফিউচার প্রজেক্ট নিউক্লিয়াস এখন নেইমার নয়, কিলিয়ান এমবাপ্পে। যে আশায় রেকর্ড ট্রান্সফারে বার্সেলোনা থেকে নেইমারকে প্যারিসে নিয়ে এসেছিল পিএসজি, সেই আশা নেইমারকে বিক্রি করে দিতে পারলেই খুশি পিএসজি। 

দুই বছরের মধ্যেই নিজের ভুল বুঝতে পেরে আবারও মেসি-সুয়ারেজের সঙ্গে ফিরতে চাইছেন নেইমার। মেসি তাকে আবারও দলে চান, তাই আগ্রহ দেখাচ্ছে বার্সেলোনা। গত সপ্তাহে নেইমার জানিয়েছেন বার্সেলোনায় ছিলেন দুধে-ভাতে। আর, পিএসজিতে সয়েছেন নানা অপমান। নেইমারের এসব কথা ভালো চোখে দেখছে না ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা।

তবে ভালো প্রস্তাব পেলে বার্সেলোনার কাছে নয় অন্য কোথাও নেইমারকে বেঁচে দিতে পারে পিএসজি। কারণ নেইমার ট্রান্সফার ইস্যুতে দুই ক্লাবের সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না। নেইমারকে দলে নিতে পিএসজির সাথে কয়েক দফা আলোচনায় বসেছে বার্সেলোনা। তবে দর কষাকষিতে মতৈক্য হয়নি। নিজেদের অবস্থানে অনড় দুই পক্ষই। কারণ, নেইমারের যে দাম চেয়েছে পিএসজি, সেটা পরিশোধ করা বার্সেলোনার পক্ষে নাকি অসম্ভব! 
  
বার্সেলোনার কাছ থেকে কোন ফুটবলার চায় পিএসজি? চাইলে কাকে চায়? যাকে চায় তিনি কি পিএসজিতে খেলতে আগ্রহী? নেইমারকে কত টানা বেতন দেবে বার্সেলোনা? নাকি অন্য কোনো ডিল হতে চলেছে? দুই তিন সপ্তাহ পরেই জানা যাবে নেইমারের নতুন ঠিকানা কোথায় হতে চলেছে।

সূত্র : ডিবিসি নিউজ 

আরআইএস 

আরও পড়ুন