• ঢাকা
  • বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ০৫:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ০৫:৪৮ পিএম

বার্সায় বাসা খুঁজছেন নেইমার, টাকা নিয়ে প্রস্তুত রিয়াল 

ক্রীড়া ডেস্ক
বার্সায় বাসা খুঁজছেন নেইমার, টাকা নিয়ে প্রস্তুত রিয়াল 

স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের খবরে জানানো হয়েছে, ব্রাজিলিয়ান তারকা নেইমারকে পেতে পিএসজিকে ১১৫ মিলিয়ন ইউরো এবং গ্যারেথ বেল বা হামেস রদ্রিগেজের যেকোনো একজনকে দেয়ার প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিকে নেইমার জানিয়েছেন, তিনি এ মৌসুমেই ক্লাব ছাড়তে চান এবং আপাতত বার্সেলোনায় যাওয়াই তার লক্ষ্য। 

এদিকে বার্সেলোনায় নাকি এরই মধ্যে বাড়ি ভাড়া খুঁজছেন নেইমার। বার্সেলোনায় থাকাকালীন সময়ে নেইমার যে বাসায় থাকতেন, সেই বাসার মালিককে তিনি ইতোমধ্যেই ফোন করেছেন। বার্সেলোনা কর্তৃপক্ষও আয়াক্স আমস্টারডামের ১৯ বছর বয়সী সেন্টারব্যাক মাত্থিজিস ডি লিটকে না পেয়ে নেইমারের দিকে ঝুঁকছে। 

অন্যদিকে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ খুব করে চাইছেন ফরাসি প্লেমেকার পল পগবাকে দলে আনতে। এ ব্যাপারে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের সাথে কয়েক দফা বৈঠকও সেরেছেন পেরেজ। তবে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ সাফ জানিয়ে দিয়েছে, পগবা বিক্রির জন্য নয়, কোনো দামেই কেনা যাবে না তাকে। 

অন্যদিকে বার্সেলোনা থেকে এভারটনে ধারে খেলতে যাওয়া পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমসকে ২৫ মিলিয়ন ইউরোতে গডিসন পার্কেই রেখে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে এভারটন। 

এমএইচএস 

Islami Bank
ASUS GLOBAL BRAND