• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯, ০৬:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০১৯, ০৬:৫৬ পিএম

কোহলি ও আনুশকাকে ‍‍ ‘আনফলো‍‍’ করে দিলেন রোহিত! 

কোহলি ও আনুশকাকে ‍‍ ‘আনফলো‍‍’ করে দিলেন রোহিত! 

বিশ্বকাপের পর থেকেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মার সম্পর্ক নিয়ে টানাপোড়েনের নানা খবর প্রকাশিত হচ্ছে সংবাদ মাধ্যমে। 

এবার ভারতীয় সংবাদমাধ্যমগুলোর কল্যাণে জানা গেলো, কোহলির স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মাকে টুইটার ও ইন্সটাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন রোহিত। এর আগে স্বয়ং কোহলিকেও সামাজিক যোগাযোগমাধ্যমগুলো থেকে আনফলো করেছিলেন এবারের বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক রোহিত শর্মা।   

রোহিত শর্মার সাম্প্রতিক এই আচরণেই প্রকাশ পাচ্ছে, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সহ-অধিনায়কের সম্পর্কে ভাঙন শুরু হয়েছে। যদিও ভারতীয় দলের বোলিং কোচ ভারত অরুণ জানিয়েছিলেন, এই দুই ক্রিকেটারের মধ্যে সম্পর্ক 'অল ইজ ওয়েল'। 

এদিকে মুম্বাই মিরর জানাচ্ছে, প্রথমে ভারতীয় দলের দুই নিয়মিত ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের মধ্যে মনোমালিন্যের সূচনা হয়। এরপর দুজনের এই বিতর্কে জড়িয়ে পড়েন কোহলিও। এরপর থেকে কোহলির সঙ্গে রোহিতের সম্পর্ক খারাপ হতে থাকে। তবে ঠিক কি কারণে ভারতের এই সিনিয়র দুই ক্রিকেটারের মধ্যে বিবাদ, তা এখনো পরিষ্কার নয়। 

এর আগে গত বছর ভারতীয় দলের ইংল্যান্ড সফরে ব্রিটেনের ভারতীয় হাই কমিশনে দলের সম্মানে আয়োজিত নৈশভোজে অংশ নিয়েছিলেন আনুশকা। পরে তিনি 'মেন ইন ব্লুজ'দের টিম ফটো সেশনেও অংশ নেন, যেখানে শুধু ক্রিকেটার ও কোচিং স্টাফদেরই থাকার অনুমতি রয়েছে। এই ঘটনায় রোহিত বেশ 'অসন্তুষ্ট' হয়েছিলেন বলে তখন খবর চাউর হয়েছিল।  

এমএইচএস 
 

আরও পড়ুন