• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৯, ২০১৯, ০৯:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৯, ২০১৯, ০৯:৫৩ পিএম

জুয়ার আসরে বাংলাদেশ কোচ সুজন! (ভিডিও)

জুয়ার আসরে বাংলাদেশ কোচ সুজন! (ভিডিও)
ক্যাসিনোতে জুয়া খেলতে দেখা গেছে বাংলাদেশ কোচ খালেদ মাহমুদ সুজনকে - ছবি : সংগৃহীত

স্টিভ রোডসকে প্রধান কোচের পদ থেকে সরিয়ে দেয়ার পর বাংলাদেশ দলের কোচ কে হবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। মাঝে বেশ জোরালোভাবে টাইগারদের নতুন কোচ হিসেবে উঠে আসে খালেদ মাহমুদ সুজনের নাম। তার কাছ থেকে এ ব্যাপারে জানতে চাওয়া হলে সুজন বলেছিলেন, অস্থায়ী নয় লম্বা সময়ের জন্য জাতীয় দলের কোচ হতে ইচ্ছুক তিনি। 

সুজন বাংলাদেশ দলের ম্যানেজারও। এ কারণেই কি-না, তাকে দলের পূর্ণকালীন কোচ করা হয়নি। তবে চলমান শ্রীলঙ্কা সফরে তাকে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয়। এদিকে কোচের দায়িত্ব পেয়ে সেই সুজন জন্ম দিলেন অনাকাঙ্ক্ষিত এক ঘটনার!  

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। গোপনে ধারণ করা ওই ভিডিওতে দেখা যায়, কলম্বোর জনপ্রিয় জুয়ার আসর ‘বেলিস ক্যাসিনো’তে খালেদ মাহমুদ সুজন একজন নারী ওয়েটারের হাত থেকে ব্যাংকের এটিএম অথবা ক্রেডিট কার্ড গ্রহণ করছেন। এরপর তিনি এগিয়ে যান একটি জুয়ার টেবিলের দিকে। যেখানে আরও বেশ কয়েকজন মানুষকে দেখা যায়।  

যদিও জুয়ার আসরে এই প্রথম নন সুজন। এর আগে, ২০১৫ বিশ্বকাপে হোটেলের জুয়ার আসরে অংশ নেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। এ নিয়ে তখন দেশের ক্রীড়াঙ্গনে ওঠে সমালোচনার ঝড়। তবে এ কারণে তাকে কোনো শাস্তিই পেতে হয়নি। অথচ ওই বিশ্বকাপেই, অনুমতি না নিয়ে মাঝরাতে হোটেলে ফেরায় দল থেকে বাদ দেয়া হয়েছিল পেসার আল-আমিন হোসেনকে।

ক্যাসিনোতে খালেদ মাহমুদ সুজনের ভিডিও দেখুন এখানে : 

এসএইচএস 

আরও পড়ুন