• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ১০:২১ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০১৯, ১০:২১ এএম

শেখ কামাল ক্লাব কাপে একই গ্রুপে আবাহনী-বসুন্ধরা 

শেখ কামাল ক্লাব কাপে একই গ্রুপে আবাহনী-বসুন্ধরা 
‘শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ-২০১৯’ টুর্নামেন্টের ড্র অনুষ্ঠানে পট থেকে দলগুলোর নাম উত্তোলনকালে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ফটো: সংগৃহীত

‘শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ-২০১৯’ টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়েছে। চলতি মাসের ১৯ তারিখ থেকে বন্দর নগরী চট্টগ্রামে শুরু দেশি-বিদেশি আট দলের এই টুর্নামেন্ট শুরু হবে এবং ২৯ অক্টোবর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। 

‘বি’ গ্রুপে  চার দল প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, রানার্সআপ ঢাকা আবাহনী লিমিটেড, ইন্ডিয়ান সুপার লীগের ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়ন চেন্নাইন সিটি এফসি ও মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি।

‘এ’ গ্রুপে আছে গতবারের চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস, প্রতিযোগিতার আয়োজক চট্টগ্রাম আবাহনী, মোহনবাগান এফসি ও ইয়াং এলিফ্যান্টস এফসি।

টুর্নামেন্টের বাজেট ১০ কোটি টাকা। চ্যাম্পিয়নদের প্রাইজমানি ৫০ হাজার ডলার, রানার্সআপ দল পাবে ২৫ হাজার ডলার। প্রতিটি দল অংশগ্রহণ ফি হিসেবে পাবে ১০ হাজার ডলার। এছাড়া সব দল ম্যাচ ফি পাবে ১ হাজার ডলার।

গত শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানে টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হওয়ার পাশাপাশি ট্রফি উন্মোচন করা হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। 

এছাড়া বিশেষ অতিথি হিসেসে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবদুল্লাহেল জ্যাকব এমপি।

শেখ কামাল আন্তর্জাািতক ক্লাব কাপ সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চেীধুরী, চট্টগ্রাম আবাহনীর সভাপতি ও টুর্নামন্টে কমিটির ভাইস চেয়ারম্যান এম এ লতিফ এমপি, প্রধান সম্বন্বয়ক তরফদার মো. রুহুল আমিন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

আরআইএস 
 

আরও পড়ুন