• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৩:৫২ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১২, ২০১৯, ০৮:২১ এএম

মুস্তাফিজ পারফর্ম করলে ম্যাচ জিতবে বাংলাদেশ : মাহমুদউল্লাহ 

মুস্তাফিজ পারফর্ম করলে ম্যাচ জিতবে বাংলাদেশ : মাহমুদউল্লাহ 
মুস্তাফিজুর রহমান। ফাইল ফটো

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ৩ ম্যাচেই বাংলাদেশ দলের বোলিং আক্রমণে চরম এক হতাশার নাম মুস্তাফিজুর রহমান। পরিসংখ্যান বলছে, সিরিজে কাটার মাস্টার ৯.৪ ওভার করে ৯.৫১ ইকোনমি রেটে উইকেটশূন্য থেকে ৯২ রান দিয়েছেন, যা তার নামের পাশে একেবারেই বেমানান। 

চলতি ২০১৯ সালে মুস্তাফিজের খেলা ৭ টি-টোয়েন্টি ম্যাচের পরিসংখ্যান ঘেঁটে তার বিবর্ণ রূপ ধরা পড়ছে।  ২৪.৪ ওভারে ২১৭ রান দিয়ে নিয়েছেন মাত্র ৪ উইকেট। এখন তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন এসেছে, তবে কি তিনি জাতীয় দলের অপরিহার্য খেলোয়াড়ের তালিকা থেকেই বাদ পড়তে চলেছেন?

ক্যারিয়ারের বাজে সময়ে অবশ্য মাহমুদউল্লাহ রিয়াদকে পাশেই পাচ্ছেন সাতক্ষীরা থেকে উঠে আসা এই প্রতিভাবান বোলার। নাগপুরে ভারতের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচের পর সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক বলেন, ও কষ্ট করছে। এই বিষয়টি নিয়ে ভাবছে, কোচের সঙ্গে কথা বলছে। আমার মনে হয় তার আত্মবিশ্বাস ফিরে পেতে একটা ম্যাচই যথেষ্ট।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে এটা মনে করি না যে ওকে বিরতি দিলেই ভালো কিছু হবে। একজন চ্যাম্পিয়ন বোলারকে সব সময় সমর্থন করতে হবে। আমার কাছে মুস্তাফিজ ম্যাচ জেতানো বোলার। যখন সে পারফর্ম করবে বাংলাদেশ ম্যাচ জিতবে।

আরআইএস  

আরও পড়ুন