• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৯, ০২:৪১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১২, ২০১৯, ০২:৪১ পিএম

‘আমার মায়ের লিভার ঠিকভাবে কাজ করছে না’

‘আমার মায়ের লিভার ঠিকভাবে কাজ করছে না’
নিজের মায়ের এমআরআই করানোর একটি মুহূর্তের ফটো ফেসবুকে আপলোড করেন মোসাদ্দেক হোসেন সৈকত। ফটো : ফেসবুক

টি-টোয়েন্টি সিরিজ শেষের পর এবার ভারতের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খেলতে ইন্দোরে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট দলে থাকা ক্রিকেটাররা এখন ইন্দোরে থাকলেও টি-টোয়েন্টি দলে থাকা ক্রিকেটার ৮ ক্রিকেটারের সঙ্গে মায়ের অসুস্থতার খবর পাওয়ার কারণে ঢাকায় ফিরে এসেছেন টাইগার অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

আগেই জানা গিয়েছিল, মোসাদ্দেকের মায়ের একটি অপারেশনও করাতে হবে বলে ডাক্তার জানিয়েছেন। তাই মায়ের অসুস্থতার সময়ে তার পাশেই থাকার সিদ্ধান্ত নিয়ে সিরিজের মাঝপথেই দেশে ফিরে আসেন টাইগারদের এই স্পিন অলরাউন্ডার। 

মায়ের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন মোসাদ্দেক। একইসঙ্গে তিনি নিজের মায়ের এমআরআই করানোর একটি মুহূর্তের ফটোও আপলোড করেন। 

তিনি লিখেছেন, আশা করি, এখন সবাই বুঝতে পারবেন কেন আমি ভারত থেকে ফিরে এসেছি। আমার মায়ের লিভার ঠিকভাবে কাজ করছে না এবং জরুরি অস্ত্রোপচার দরকার। অনুগ্রহ করে, সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। ক্রিকেট ও বাংলাদেশ দল সবসময় আমার জীবনের অবিচ্ছেদ্য অংশ। আমার সকল শুভাকাঙ্ক্ষীর জন্য ভালোবাসা রইল।

এদিকে, মোসাদ্দেক তার মায়ের অপারেশনের পর চিকিৎসা প্রক্রিয়া শেষ হয়ে ফেলেও আবারো টেস্ট দলের সঙ্গে যোগ দিতে ভারতের পথে রওনা দেবেন বলে আগে জানা গেলেও সেই বিষয়টি এখনো নিশ্চিত নয়। মোসাদ্দেকের ভারতে যাওয়ার বিষয়টি এখন মূলত মায়ের অপারেশনের পর শারীরিক অবস্থা কেমন থাকবে সেটির  উপরেই নির্ভর করছে। 

আরআইএস  

আরও পড়ুন