• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০১৯, ০৯:৪৭ পিএম

ছুটির দিনে বাণিজ্যমেলা লোকারণ্য

ছুটির দিনে বাণিজ্যমেলা লোকারণ্য
শুক্রবার বাণিজ্য মেলা ছিল লোকে-লোকারণ্য -ছবি : জাগরণ

 

শুক্রবার (১৮ জানুয়ারি) ছুটির দিন হওয়ায় বাণিজ্যমেলা হয়ে উঠেছিল লোকে-লোকারণ্য। সকাল থেকেই লোকজন আসতে শুরু করেন বাণিজ্যমেলায়। বেলা গড়িয়ে দুপুর হতেই মেলায় লোক সমাগম দেখে উৎফুল্ল হয়ে উঠেন দোকানিরা।

মেলায় এ টু জেড পদ্মা ট্রেডিং কোম্পানির ইসমাঈল হোসেন, মো. রবি ও শাওন, জুয়েলারি ইরানিয়ান সিলভার ৯২৫ এর সুরাইয়া আফরোজা মুন্নী, মিদুল ক্রোকারিজের হাসিবুল হাসান শান্ত, গ্রিন গিফট হাউজের সবুজ খান, ভিআইপি ইন্টারন্যাশনালের আবদুল্লাহ, ইন্ডিয়ান ফুটওয়্যারের মোহাম্মদ রাসেল, পাকিস্তানি প্যাভিলিয়নের ঝর্ণা আক্তার, কাশ্মির হেরিটেজ কোম্পানির আবদুস সালাম, লিজা হোমের হেলাল, ইমন এন্টারপ্রাইজের আবির মন্ডল এবং কেয়ার মি’র সারোয়ারসহ আরও বেশ কয়েকটি প্যাভিলিয়ন ও স্টলের বিপণনকর্মীর সঙ্গে কথা বলে জানা গেল, বেচাবিক্রি আগের চেয়ে ভালোই বেড়েছে। আরও কিছুদিন পর এ বিক্রি অনেক বাড়বে বলেই প্রত্যাশা তাদের।

মেলা ঘুরে দেখা গেলো, দক্ষিণ-পশ্চিম কোনায় রয়েছে মেসার্স অন্তরা এন্টারপ্রাইজের একটি মিনি পার্ক। সেখানে রয়েছে হানি সুইং, নাগর দোলা, ট্রেন ও হেলিকপ্টারে চড়ার সুবিধা। প্রতিটির জন্য গুনতে হবে ৪০ টাকা।

মেলায় অনেক ধরনের পণ্য পাওয়া যাচ্ছে মাত্র ১৫০ টাকা দামে। ইমন এন্টারপ্রাইজ থেকে এ ধরনের পণ্য নিতে বেশ ভিড় লক্ষ্য করা গেছে। পেডরোলো দেখাচ্ছে নানা ধরনের পাম্প।

কেএ/আরআই