• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৬, ২০১৯, ০৯:০০ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০১৯, ০৯:০০ পিএম

আইইবির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আইইবির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর সদর দফতর, ঢাকা কেন্দ্র এবং ইআরসি, ঢাকার যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত -ছবি : জাগরণ

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর সদর দফতর, ঢাকা কেন্দ্র এবং ইআরসি, ঢাকার যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) আইইবি মিলনায়তনে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর প্রেসিডেন্ট এবং  আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইইবির সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ নুরুজ্জামান, প্রকৌশলী এম এম সিদ্দিক, প্রকৌশলী এস এম মঞ্জুরুল হক মঞ্জু, প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার, প্রকৌশলী আবুল কালাম হাজারী, প্রকৌশলী মোহাম্মদ নজরুল ইমলাম, প্রকৌশলী মোহাম্মদ মামুনুর রশিদ, আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী ওয়ালী উল্লা সিকদার, সম্মানী সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শাহাদাৎ হোসেন (শীবলু), ইআরসি সাধারণ সম্পাদক প্রকৌশলী খান আতাউর রহমান সান্টুসহ আরও অনেকে।

টিএইচ/এসএমএম