• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৭, ২০১৯, ০৯:০৩ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২০, ২০১৯, ০৩:৪২ পিএম

ডিএনসিসি মেয়র

ওয়েবসাইটে পাওয়া যাবে মশককর্মীদের নাম ও মোবাইল নম্বর

ওয়েবসাইটে পাওয়া যাবে মশককর্মীদের নাম ও মোবাইল নম্বর
ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম -ফাইল ছবি

এলাকার মশককর্মী, সুপারভাইজার ও মনিটরিং কর্মকর্তাদের নাম ও মোবাইল নম্বর ডিএনসিসির ওয়েবসাইট থেকে জেনে নিতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। 

মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যায় মেরুল বাড্ডাস্থ বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন ইয়ুথ আয়োজিত আন্তর্জাতিক বৌদ্ধবিহারে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

এ সময় মেয়র বলেন, ডেঙ্গু ও চিকুনগুনিয়া নিয়ন্ত্রণে ডিএনসিসির পাশাপাশি সকল নাগরিককে সচেতনভাবে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, বৌদ্ধ ধর্ম এক মহান ধর্ম, মানবতাই যার অন্যতম বৈশিষ্ট্য। আজও বাংলাদেশের আনাচে-কানাচে বৌদ্ধ ধর্মের নতুন নতুন নিদর্শন খুঁজে পাওয়া যায়। একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। মেরুল বাড্ডাস্থ আন্তর্জাতিক এই বৌদ্ধ বিহারের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী সর্বোচ্চ সহযোগিতার হাত বাড়িয়েছেন। মেয়র হিসেবে আমিও সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দিচ্ছি।

এ সময় মেয়র বাড্ডায় একটি আধুনিক ও নান্দনিক শ্মশানঘাট নির্মাণ, বৌদ্ধ ভিক্ষুদের জন্য একটি মাইক্রোবাস এবং বৌদ্ধ বিহারের সামনে একটি ফুট ওভারব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মেরুল বাড্ডা আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীমৎ ধর্মমিত্র মহাথেরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

 

টিএইচ/একেএস
 

আরও পড়ুন