• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ০৬:১২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০১৯, ০৪:৫৬ পিএম

ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের নির্বাচন সম্পন্ন

ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের নির্বাচন সম্পন্ন
সভাপতি আলমগীর হোসেন খান ও মহাসচিব কামাল উদ্দিন (ডানে)

বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স-এর ২০১৯-২০২১ নির্বাচনে সভাপতি আলমগীর হোসেন খান (দৈনিক ইত্তেফাক) ও মহাসচিব কামাল উদ্দিন (বাসস) সহ কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য বিনা প্রতিন্দ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) রাজধানীর পল্টনে ভোরের সময় পত্রিকা অফিস কার্যালয়ে অনুষ্ঠিত এই নির্বাচন অনুষ্ঠিত হয়।  

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শামীম চৌধুরী (ডেইলি স্টার), সহ-সভাপতি বাবু পরিমল দাশ (দিনকাল), আতাউর রহমান (নিউ নেশন), মাকসুদুল আহসান (বাসস), যুগ্ম-মহাসচিব মনিরুল ইসলাম ভূঁইয়া (ডেইলি স্টার), সাংগঠনিক সম্পাদক ছালেহ মোহাম্মদ ইব্রাহীম (নয়াদিগন্ত), দফতর ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম (ইত্তেফাক), প্রচার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মমিনুল হক চৌধুরী (বাসস) ও কোষাধ্যক্ষ তাজাম্মেল হক (ইত্তেফাক)।

নির্বাহী সদস্যরা হলেন- গোলাম সরওয়ার আজাদ (ইত্তেফাক), সাব্বির হোসেন (ইত্তেফাক), মোশতাক আহমেদ (বাসস), মাহাবুবুজ্জামান (বাসস), মিনহাজ উদ্দিন (ডেইলি স্টার), ইউসুফ আলী (ডেইলি স্টার), শাহ আলম (নিউ নেশন), আবদুর রাজ্জাক পাটোয়ারী (নিউ নেশন), লিয়াকত আলী (দিনকাল), সেলিনা পারভিন (দিনকাল), আবদুল মান্নান (ইন্ডিপেন্ডেন্ট), মোহাম্মদ ইলিয়াস (ইন্ডিপেন্ডেন্ট), আবদুল মতিন (সংগ্রাম), অলিউল্লাহ খান (নিউজ টুডে) ও জাফর ইকবাল (নিউজ টুডে)। 

এফইসি সিদ্ধান্ত মোতাবেক ৫ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স-এর নির্বাহী সদস্য মিনহাজ উদ্দিন ও সদস্য সচিব ছিলেন বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স-এর নির্বাহী সদস্য মোশতাক আহমদ প্রমুখ।

নির্বাচনি কার্যক্রম তত্ত্বাবধান করেন শ্রম অধিদফতরের উপ-পরিচালক মিনু আফরোজ ও সহকারী পরিচালক ফিরোজুর রহমান।

সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার ও মহাসচিব খায়রুল ইসলাম, ডিইউজে ইত্তেফাক ইউনিটের ইউনিট প্রধান আবুল খায়ের ও উপ-ইউনিট প্রধান মোহাম্মদ শাহযাদা, দৈনিক ইত্তেফাক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম আকতার ও সাধারণ সম্পাদক আবু জাফর, দৈনিক ইত্তেফাক (এনএনপিপি) ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি তাজাম্মেল হক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এবং অন্যান্য ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্সের নবনির্বাচিত কর্মকর্তা ও সদস্যদের অভিনন্দন জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি

একেএস/এসএমএম