• ঢাকা
  • সোমবার, ১১ নভেম্বর, ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৯, ১১:৪৪ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৩, ২০১৯, ০৪:৪৬ পিএম

রাজধানীতে গাড়িচাপায় মায়ের মৃত্যু, ছেলে আহত

জাগরণ ডেস্ক
রাজধানীতে গাড়িচাপায় মায়ের মৃত্যু, ছেলে আহত

রাজধানীর কাকরাইল মোড়ে কভার্ড ভ্যানের চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে তার স্কুলপড়ুয়া ছেলে। গ্রামের বাড়ি থেকে রাতের লঞ্চে ঢাকা ফিরে ছেলেকে নিয়ে রিকশায় বাসায় যাওয়ার পথে রোববার (১৩ অক্টোবর) ভোরে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত মাকসুদা আক্তারের (৩৫) স্বামী মোফাজ্জল হোসেন একটি ব্যবসা প্রতিষ্ঠানের গাড়িচালক। তাদের ছেলে মাইনকে (১১) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের জ্যেষ্ঠ সহকারী সুপার মো. তানভীর বলেন, ভোর ৬টার দিকে মা-ছেলে রিকশায় করে সদরঘাট থেকে মধুবাগের বাসায় ফিরছিলেন। কাকরাইল মোড়ে একটি কভার্ড ভ্যান তাদের রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই মাকসুদার মৃত্যু হয়। কাভার্ড ভ্যানের চালক ঘটনার পরপরই পালিয়ে গেছে। রিকশাচালকেরও কোনো খোঁজ পাওয়া যায়নি। সড়কের সিসিটিভি ফুটেজ দেখলে বিস্তারিত জানা যাবে। কভার্ড ভ্যানটিও শনাক্ত করা সম্ভব।

মোফাজ্জলের বন্ধু আহসানুল্লাহ জানান, দুই সন্তানের মধ্যে মইনকে নিয়ে বরিশালে গ্রামের বাড়িতে গিয়েছিলেন মাকসুদা। তার আরেক সন্তান বাবার সঙ্গে বাসায় ছিল। কাকরাইলের নাইটিঙ্গেল মোড়ের কাছে দ্রুত গতিতে আসা একটি কভার্ড ভ্যানের চালক ওদের রিকশার ওপর দিয়ে চালিয়ে দেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মাইনের আঘাত খুব একটা গুরুতর নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এফসি

আরও পড়ুন