• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৮, ২০১৯, ০৪:৩১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৮, ২০১৯, ০৪:৩১ পিএম

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

যশোরে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এঘটনায় আরো অনন্ত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে যশোর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে ও যশোর-খুলনা মহাসড়কের রুপদিয়া চাউলিয়ায় এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের শঙ্করপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে মোটরসাইকেল আরোহী আলেক সরদারকে (৫৫) একটি যাত্রীবাহী বাস পেছন থেকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি যশোর শহরের শঙ্করপুর এলাকার ইসহাক সরদারের ছেলে। তিনি সকালে বাড়ি থেকে শহরে আসার পথে এ দুর্ঘটনায় পড়ে পড়েন।

অপরদিকে, একই সময় যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়া এলাকায় ট্রাক ও থ্রি হুইলারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, মণিরামপুর উপজেলার গাবুখালি গ্রামের সুবাস বৈরাগীর ছেলে সুব্রত বৈরাগী (২২), সদর উপজেলার জঙ্গলবাঁধাল গ্রামের সুলতান মোল্লার ছেলে শামিম মোল্লা (১৯) এবং মণিরামপুরের ভোজগাতি গ্রামের ঋষিকান্তের স্ত্রী শিউলি (২৬)। এ দুর্ঘটনায় নারী-শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার ওয়াহেদুজ্জামান আজাদ জানান, হাসপাতালে আনার আগে দুজন এবং আনার পরে একজনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে হাত-পা ভাঙা ও মাথায় আঘাত প্রাপ্তের সংখ্যা বেশি। আহতদের মধ্যে অভয়নগর উপজেলার সাকিব হাসানের (৩৫) অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর সমীর সরকার জানান, দুর্ঘটনা স্থল থেকে ঘাতক বাস ও ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে রাখা হয়েছে। তবে  চালকও সহকারী চালক পালিয়ে গেছে বলে তিনি জানান। 


কেএসটি