• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১২, ২০১৯, ০২:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১২, ২০১৯, ০২:৫৫ পিএম

রাজধানী আদাবরে পাঠাও চালক খুন

রাজধানী আদাবরে পাঠাও চালক খুন
ছবি: প্রতীকী

রাজধানীর আদাবরে জুয়েল (২৬) নামে এক পাঠাও চালককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১২ জুলাই)ভোরে মিরপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

দৈনিক জাগরণকে বিষয়টি নিশ্চিত করেছেন আদাবর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ।

এরশাদ বলেন, বৃহস্পতিবার (১১ জুলাই)দিবাগত মধ্যরাতে আদাবর ১০ নম্বর রোডের বালুরমাঠে জুয়েলের ওপর অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। তারা ধারালো অস্ত্র দিয়ে জুয়েলকে কুপিয়ে ফেলে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে  স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।পরে খবর পেয়ে তার স্বজনরা হাসপাতালে আসেন।  

স্বজনরা জানান, নিহত জুয়েল মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার সিরাজ মিয়ার ছেলে। আদাবর এলাকায় স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। এছাড়া নিহত জুয়েল অ্যাপসভিত্তিক পাঠাও চালক ছিলেন। 

আদাবর থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান জানান, রাতে ঘটনার পর পরিচিত লোকেরা জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালে জুয়েল মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের স্ত্রী কিছুদিন আগে আদাবর থানায় একটি মামলা করেন। ধারণা করছি, ওই মামলার আসামিরাই জুয়েলকে কুপিয়ে হত্যা করেছে।

এইচএম/বিএস