• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৮, ০১:৫০ পিএম

ময়মনসিংহে সপ্তাহব্যাপী আয়কর মেলা

ময়মনসিংহে সপ্তাহব্যাপী আয়কর মেলা

 

ময়মনসিংহ কর অঞ্চলের আয়োজনে ‘উন্নয়ন ও উত্তরণ,  আয়করের অর্জন, আয়করে প্রবৃদ্ধি, দেশ ও দশের সমৃদ্ধি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে সপ্তাহব্যাপী শুরু হয়েছে আয়কর মেলা।

মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে নগরের টাউনহল জিমনেসিয়ামে এ আয়কর মেলা উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ড (কর নীতি) সদস্য কানন কুমার রায়।

কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-  ময়মনসিংহ বিভাগীয় কমিশনার  মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট সাদিক হোসেন, ময়মনসিংহের সর্বোচ্চ করদাতা খন্দকার মাহবুব আলম, সর্বোচ্চ করদাতা ফজলুল হক হজন, চেম্বার্স অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট  শংকর সাহা প্রমূখ।
আলোচনা অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ আয়কর মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এসময় তারা বিভিন্ন স্টলে সরকারি-বেসরকারি সংস্থার নিজস্ব আয়কর রিটার্ন দাখিল, টিআইএন রেজিস্ট্রেশন ও রিটার্ন গ্রহন, ই-পেমেন্ট কার্যক্রমে সংশ্লিষ্টদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ ও ব্যবস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ করেন।  ১৩ থেকে ১৯ তারিখ পযর্ন্ত  এ মেলা চলবে।  মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার মোট ২২টি স্টল অংশ নেয়।

বিএস