• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ০২:২৯ পিএম

সবুজবাগে নটরডেম কলেজ ছাত্রের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সবুজবাগে নটরডেম কলেজ ছাত্রের হাত-পা বাঁধা লাশ উদ্ধার


রাজধানীর সবুজবাগ কদমতলার একটি বাসা থেকে ইয়োগেন হেনছি গোনসালভেজ (২২) নামের ছাত্রের হাত পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিলো বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সবুজবাগ কদমতলা ৯নম্বর লেনের ৭৭/এ নম্বর বাসার নিচতলার একটি ফ্ল্যাট থেকে হাত পা বাঁধা রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করে সবুজবাগ থানা পুলিশ। বুধবার সকালে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহটি।

এ ঘটনায় মামলা করেছেন গোনসালভেজের বড় বোন ডালিন সিন্দি গোনসালভেজ। মামলা নম্বর ২৫।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, সবুজবাগ কদমতলা ৯ নম্বর লেনের ৭৭/এ নম্বর বাসার নিচতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলো সালভেজ। সেই ফ্ল্যাটের একটি রুমে তার হাত পা বাঁধা রক্তাক্ত মৃতদেহটি পড়ে ছিলো। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ঢামেকে ময়না তদন্তের জন্য পাঠাই। 

জানা যায়, মৃত ইয়োগেন চট্টগ্রাম কোতোয়ালীর পাথরঘাটা এলাকার ম্যাকলিন গোন সালভেজের ছেলে। সে তার মামাতো বোন শিপ্রার পরিবারের সঙ্গে থাকতো।

মৃতের দুলাভাই রোমেন পিনারু জানান, ইয়োগেন নটরডেম কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিল। শিপ্রা বাসায় না থাকায় গত শুক্রবার বোন ডালিনের নর্দ্দার বাসায় যায়। সেখান থেকে গতকাল সকাল ৮টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় সে। 

তিনি আরও জানান, রাত ১০টা পর্যন্ত বাসায় না আসায় ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু ফোন কয়েকবার রিং হয়ে বন্ধ হয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে সংবাদ পাই কদমতলার একটি বাসায় মৃতদেহ পাওয়া গেছে।

মৃত ইয়োগেন কিছু দিন আগে রবি কল সেন্টারে চাকরির জন্য ট্রেনিং করছিল। তার কোন শত্রু ছিল না।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানান, গত রাতে খবর পেয়ে সবুজবাগের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। তার পেটে সাতটি ও পিঠে চারটি ছুরিকাঘাতের চিহ্ন আছে। কাপড় দিয়ে তার হাত পা বাঁধা ছিল। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

আরআর/আরআই