• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০১৮, ০১:১৭ পিএম

গুলিস্তান আহাদ পুলিশ বক্সের ইনচার্জ গুলিতে আহত

গুলিস্তান আহাদ পুলিশ বক্সের ইনচার্জ গুলিতে আহত

 

রাজধানীর ব্যস্ততম গুলিস্তান এলাকার সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনে থেকে গুলিবিদ্ধ সাব-ইন্সপেক্টর ওবায়দুল ইসলাম (৩৪)কে  উদ্ধার করে স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে। তিনি আহাদ পুলিশ বক্সের ইনচার্জ।

আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে পল্টন থানার ডিউটি অফিসার এসআই সুলতানা জানান।

মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (মতিঝিল জোন) মিশু বিশ্বাস জানান, ‘সম্ভবত অসাবধানতাবশত নিজ অস্ত্রেই গুলিবিদ্ধ হয়েছেন তিনি।  তবে সিওর নয়।  সুচিকিৎসা নিশ্চিত শেষে তদন্ত করে প্রকৃত কারণ দেখা হবে।’

দুই পা এবং শরীরে একাধিক গুলিবিদ্ধ অবস্থায় ওবায়দুরকে পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে এনেছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন জানান, ‘কয়েকজন পুলিশ সদস্য দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ওবায়দুর রহমানকে ঢামেকে নিয়ে আসেন। ওই পুলিশ কর্মকর্তার পায়ে গুলির চিহ্ন দেখেছি।’

ঢামেকের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.বাচ্চু মিয়া বলেন, এই পুলিশ কর্মকর্তার পায়ে গুলির চিহ্ন দেখেছি। তবে কী কারণে এ ঘটনা ঘটে তা জানা যায়নি।


রিআ/ জেডএস