• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৬, ২০২০, ০৫:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৬, ২০২০, ০৫:২৪ পিএম

অবশ্যই আমরা  ভালো করার চেষ্টা করব

অবশ্যই আমরা  ভালো করার চেষ্টা করব

আমরা অবশ্যই ভালো করার চেষ্টা করব বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্বাস্থ্য অধিদফতরের নতুন মহাপরিচালকের (ডিজি) দায়িত্ব পাওয়া অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। 
সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, মিডিয়া আমাদের সাহায্য করলেই আমরা এগিয়ে যেতে পারব। আপনারা আমাদের ভালো কাজগুলোর মূল্যায়ন করেন, আর খারাপ কাজ হলে সেটার সমালোচনা করবেন।

করোনার এ দুর্যোগকালীন পরিস্থিতিতে দায়িত্ব নেয়ার পর রোববার দুপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর এসব কথা বলেন তিনি।

এ সময় মোহাম্মদ খুরশীদ আলম বলেন, ‘মন্ত্রী মহোদয় ও দুই সচিব মহোদয়ের সঙ্গে সাক্ষাৎ করেছি। আমাকে কিছু দিকনির্দেশনা ওনারা দিয়েছেন। আরো দেবেন’। 

তিনি আরো বলেন, আমি সম্পূর্ণ ব্যাপারটা বোঝার পরে আপনাদের অফিসিয়ালি ডাকব। আপনারা যা খুশি আমাকে জিজ্ঞাসা করার করবেন। এ মুহূর্তে আমি আসলে এর বেশি কিছু বলতে পারব না।

প্রসঙ্গত, নানা সমালোচনার মুখে গত ২১ জুলাই স্বাস্থ্য অধিদফতরের ডিজি অধ্যাপক ডা. মো. আবুল কালাম আজাদ জনপ্রশাসন মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন। পদত্যাগপত্র গৃহীত হওয়ার পর ২৩ জুলাই নতুন ডিজি হিসেবে নিয়োগ পান আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।
এম