• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০২:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০৩:১১ পিএম

কাস্টমারদের সেরা সার্ভিস দিতে ভিসার সঙ্গে হাত মেলাল দারাজ

কাস্টমারদের সেরা সার্ভিস দিতে ভিসার সঙ্গে হাত মেলাল দারাজ

রমজান মাসের ধর্মীয় উৎসবমুখর আমেজের মধ্য দিয়ে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম শুরু করেছে। মূলত ভিসার আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদেরকে একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতেই দারাজের এই বিশেষ আয়োজন।

এবারের রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে অনলাইনে শপিং এর মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পেয়েছে দারাজ। পূর্ববর্তী মাসগুলোর তুলনায় এ মাসে ভিসা কার্ডের মাধ্যমে কাস্টমারদের লেনদেন ৩০% হারে বৃদ্ধি পেয়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এই অফার চলবে ১৫ই জুন পর্যন্ত। অফারটির মধ্যে ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রিপেইড কার্ড (ভিসা কার্ড) অন্তর্ভুক্ত থাকবে। সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, যার মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার প্রদান এবং পুনরায় প্রদান করার ঝামেলা থাকে না। এমনকি পেমেন্ট করার সময়ে গ্রাহককে খুব দ্রুত ও নিরাপদ চেক-আউট করতে এটি দারুণভাবে সহায়তা করে থাকে। আসলে ভিসা কাস্টমারদের জন্য স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি পণ্যসহ আরও অন্যান্য ক্যাটাগরির বিভিন্ন পণ্য ক্রয়ের ক্ষেত্রে এটি একটি সুবর্ণ সুযোগ।

দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন, এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরও বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন। আমরা ভিসার সঙ্গে একসাথে কাজ করতে পেরে আনন্দিত। আশা করছি আমাদের ক্রেতাদের জন্য সেরা সব অফার নিয়ে আসার এই ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় থাকবে।

ভিসার ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, বাংলাদেশে ভিসার গ্রাহকরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন। দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ, যা ক্রেতাদের নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটা করতে সাহায্য করেছে। পবিত্র রমজান মাস জুড়ে চলা শপিং ফেস্টে ভিসা গ্রাহকদের জন্য ছিল দারাজে কেনাকাটার উপর দারুণ সব ডিসকাউন্ট ও পুরস্কার জেতার সুযোগ। দারাজের সঙ্গে অংশীদারিত্বে আমরা খুবই আনন্দিত। সামনের দিনগুলোতে বাংলাদেশে ভিসা গ্রাহকদের জন্য অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক কেনাকাটার আকর্ষণীয় সব সুযোগ বজায় থাকবে।

বাংলাদেশে অনলাইনে কেনাকাটার চাহিদা দ্রুতগতিতে বেড়ে চলেছে। তাই দারাজ ও ভিসা সম্মিলিতভাবে গ্রাহকদের নির্ভরযোগ্য, নিরাপদ ও ঝামেলাহীন অনলাইন শপিং অভিজ্ঞতা নিশ্চিত করতে আশাবাদী। 


একেএস