• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২০, ০৭:১০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২০, ০৭:১১ পিএম

শপিংমল-বাণিজ্য বিতান ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ

শপিংমল-বাণিজ্য বিতান ২৫ এপ্রিল পর্যন্ত  বন্ধ

কোভিড-১৯ এর পরিস্থিতিতে সরকার ঘোষিত সাধারণ ছুটির সঙ্গে মিল রেখে আগামী ২৫ এপ্রিল (শনিবার) পর্যন্ত ঢাকা মহানগরের সব বাণিজ্য বিতান ও শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মহানগর দোকান মালিক সমিতি।

শুক্রবার (১০ এপ্রিল) ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিপুর সই করা এক বিবৃতিতে এ কথা জানান হয়।

সমিতির সভাপতি তৌফিক এহসান বলেন, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী ১৪ এপ্রিল (মঙ্গলবার) পর্যন্ত ঢাকা মহানগরের সব বাণিজ্য বিতান ও শপিংমল বন্ধ রাখার যে সিদ্ধান্ত হয়েছিল, তার সময়সীমা ২৫ এপ্রিল পর্যান্ত করা হয়েছে।

সরকার সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে দেয়ায় সরকারের নির্দেশনা অনুয়ায়ী দোকান বন্ধ রাখার আহবান জানান হয়েছে দোকান মালিকদের।

কোভিড মহামারি সঙ্কটময় পরিস্থিতিতে সবাইকে ধৈর্য্য ধারণ করতে আহবান জানিয়ে তৌফিক এহসান বলেন, সব দোকান মালিক, ব্যবসায়ী ও মার্কেট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

ওই বিজ্ঞপ্তিতে বর্তমান বন্ধকালীন সময়ে দুর্ঘটনা এড়াতে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ লাইন, ওয়াসা ও ইলেট্রিক্যাল যন্ত্রাংশ বন্ধ রাখা এবং ময়লা-আবর্জনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার অনুরোধ জানান হয়।

এসএমএম

আরও পড়ুন