• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০১৯, ০৮:৩৪ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৬, ২০১৯, ০৮:৪২ এএম

কেরানীগঞ্জে আগুনে আরও ২ জনের মৃত্যু

কেরানীগঞ্জে আগুনে আরও ২ জনের মৃত্যু

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুনের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন সুমন দেওয়ান (২২) নামে আরও এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এর আগে, দুর্জয় দাস নামের একজন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৯ জনে।

রোববার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৫টার দিকে মারা যান সুমন। সুমনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন। 

তিনি বলেন, সুমনের শ্বাসনালীসহ দেশের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে, চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৬টায় মুস্তাকিম, সাড়ে ৯টায় রাজ্জাক ও সাড়ে ১১টায় আবু সাঈদ মারা যান। তারা ৩ জনই লাইফ সাপোর্টে ছিলেন। 

সুমনের বাড়ি বরিশালের হিজলা উপজেলায়। বাবার নাম খলিল দেওয়ান। তিনি কেরানীগঞ্জের সুভ্যাড্ডা উত্তরপাড়ায় থাকতেন। কেরানীগঞ্জে কারখানায় আগুনের ঘটনায সুমনের বড় ভাই সোহাগও (২৫) দগ্ধ হয়ে আইসিইউতে ভর্তি রয়েছেন।

গত বুধবার (১১ ডিসেম্বর ) বিকালে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্লাস্টিক কারখানায় আগুন লাগে। ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে এই আগুনের সূত্রপাত হয়। এ ঘটনায় ৩২ জনকে দগ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। পরে ১১ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

এইচএম/একেএস

আরও পড়ুন