• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১, ২০১৯, ১০:০৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১, ২০১৯, ১০:০৩ এএম

গুলশানে সেলিম প্রধানের বাসায় অভিযানে র‌্যাব

গুলশানে সেলিম প্রধানের বাসায় অভিযানে র‌্যাব
সেলিম প্রধান - ফাইল ছবি

বাংলাদেশে অনলাইন জুয়ার মূল হোতা সেলিম প্রধানের গুলশানের বাসা মমতাজ ভিশন এ অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে গুলশান ২-এর ওই বাসায় র‌্যাব-১ অভিযান শুরু করেছে বলে র‌্যাব সূত্র নিশ্চিত করেছে। তবে সকাল পর্যন্ত র‌্যাবের চলমান ছিলো। 

এর আগে সোমবার বিকেল ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাইএয়ারওয়েজের টিজি ৩২২ নম্বর ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে এনে আটক করে র‌্যাব। ওই ফ্লাইটে করে ব্যাংককে যাওয়ার কথা ছিল তার। 

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি, অপারেশন) তোফায়েল মোস্তফা জানান, সেলিম প্রধান দেশে অনলাইন ক্যাসিনো পরিচালনার মূল হোতা। অনলাইন ক্যাসিনোর সঙ্গে আর কারা কারা জড়িত, তা জানতে তাকে আটক করে র‌্যাবের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক সেলিমকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যের ভিত্তিতেই তার গুলশানের বাসায় র‌্যাব অভিযান চালাচ্ছে।

র‌্যাব জানিয়েছে, ওই বাসায় সেলিম প্রধান থাকতেন। পাশাপাশি ওই বাসা থেকেই অনলাইন জুয়া পরিচালনা করতেন তিনি। গুলশান ২-এর ৯৯ নম্বর সড়কের ১১/এ নম্বর বাড়িটি মমতাজ ভিশন। ছয় তলা বাড়িটির পঞ্চম তলায় অভিযান চলছে। তবে কি পরিমান সোনা গহনা বা টাকা জব্দ করেছে জানায়নি র‌্যাব।

এইচ এম/বিএস