• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০১৯, ০৯:১৯ এএম

নির্বাচন সুষ্ঠু হওয়ায় পুলিশ সুপারদের প্রশংসা

নির্বাচন সুষ্ঠু হওয়ায় পুলিশ সুপারদের প্রশংসা

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় পুলিশ সুপারদের (এসপি) প্রশংসা করে চিঠি দিয়েছে পুলিশ সদর দফতর। পুলিশ সদর দফতর ও জেলা এসপি সূত্রে জানা গেছে, বছরের প্রথম দিনেই পুলিশ সদর দফতরের ডিআইজি (এডমিন) হাবিবুর রহমান স্বাক্ষরিত চিঠিটি সারাদেশের পুলিশ সুপারদের কাছে পাঠানো হয়।  

চিঠিতে এসপিদের অভিনন্দন জানিয়ে বলা হয়েছে, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে স্বচ্ছ ও আন্তর্জাতিক মানসম্পন্ন জাতীয় নির্বাচন অনুষ্ঠানে যে অবদান আপনি রেখেছেন, তা জনগনের প্রতি আপনার দায়বদ্ধতা, দেশপ্রেম ও পেশাদারিত্বের সর্বোত্তম প্রতিফলন। একবিংশ শতাব্দীর উন্নত বাংলাদেশ বিনির্মাণে আপনার জনকল্যাণকর ভূমিকার সফলতা কামনা করছি।
 
পুলিশ সদর দফতরের কর্মকর্তারা জানিয়েছেন, অন্যান্য বাহিনীর পাশাপাশি পুলিশ দিনরাত পরিশ্রম করে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করেছে। এর ফলশ্রুতিতে একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। শুধু নির্বাচন নয়, থার্টি ফাস্ট নাইট ও এর আগে বড়দিন অনুষ্ঠানও শান্তিপূর্ণভাবে হয়েছে। কোথাও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেনি। এজন্য পুলিশ সুপারদের প্রশংসা করে সদর দফতর থেকে প্রশংসা বার্তা দেয়া হয়েছে।

এছাড়াও শনিবার (৫ ডিসেম্বর) সারাদেশের ৬৩৩ থানায় আইজিপি প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় মাঠ পর্যায়ের পুলিশ সদস্যদের জন্য।


আরআর/সাইসে