• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০১৯, ০৩:৫২ পিএম

৯ম ওয়েজ বোর্ড বাস্তবায়নকে গুরুত্ব দিচ্ছে সরকার

৯ম ওয়েজ বোর্ড বাস্তবায়নকে গুরুত্ব দিচ্ছে সরকার

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ওয়েজ বোর্ড নিয়ে আমরা নতুন জার্নি শুরু করেছি মাত্র। এই জার্নিতেই আমরা আশা করছি এর সমাধান করতে পারব। ৯ম ওয়েজবোর্ড বাস্তবায়নকে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছে সরকার।

আজ শনিবার (২৬ জানুয়ারি) সচিবালয়ে ৯ম ওয়েজ বোর্ড বাস্তবায়নের বিষয়ে গঠিত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে এসব কথা বলেন তিনি।

বৈঠকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ মন্ত্রিসভা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া দৈনিক প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, আজকের বৈঠকে কী হলো, এই মুহূর্তে বলার মতো কিছু আমাদের হাতে নেই। এই জার্নিতেই আমরা আশা করছি এর সমাধান করতে পারব। ৯ম ওয়েজ বোর্ড বাস্তবায়নকে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছে সরকার।

ওবায়দুল কাদের বলেন, বৈঠকে উপস্থিত সংবাদপত্রের সম্পাদকরা আমাদের সঙ্গে খোলামেলা কথা বলেছেন। তারা তাদের মনের কথা ব্যক্ত করেছেন। তথ্যমন্ত্রী এর আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। আবারও আমরা কথা বলব। তবে আজ কোনো সিদ্ধান্ত নিতে পারিনি। আশা করছি, আলোচনার মাধ্যমে ভালো একটা সমাধান হবে।


এমএম/সাইসে