• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০১৯, ০৫:১৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০১৯, ০৫:১৫ পিএম

ন্যাপ মহাসচিবের সঙ্গে পশ্চিমবঙ্গ বিজেপি নেতার শুভেচ্ছা বিনিময়

ন্যাপ মহাসচিবের সঙ্গে পশ্চিমবঙ্গ বিজেপি নেতার শুভেচ্ছা বিনিময়
ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়ার সঙ্গে পশ্চিমবঙ্গ বিজেপি নেতা শ্রী সাধন তালুকদার শুভেচ্ছা বিনিময় করছেন- ছবি: জাগরণ

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতা ও ভারতীয় জনতা পার্টি মজদুর ট্রেড ইউনিয়ন-পশ্চিমবঙ্গ রাজ্য শাখার সভাপতি শ্রী সাধন তালুকদার বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়ার সঙ্গে সৌজন্য স্বাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন। রোববার (২৯ সেপ্টেম্বর) নয়াপল্টনের ন্যাপ কার্যালয়ে এই স্বাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় বিজেপির নেতা শ্রী সাধন তালুকদার উপমহাদেশের আজাদী আন্দোলনের মহান নেতা ও স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর প্রতি গভীর শ্রদ্ধা জানান।

সাদন তালুবতার বলেন, ভারত বাংলাদেশের জনগণের সঙ্গে সম্পর্ক করতে চায়। ভারত বাংলাদেশের ঐতিহাসিক সম্পর্ক আরো বেশি গভীর হওয়া প্রয়োজন। সে জন্য দুই দেশের রাজনীতিবিদদের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। 

ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া বলেন, বিজেপির শাসনামলে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে। উন্নয়ন, অগ্রগতি আর আঞ্চলিক শান্তি প্রতিষ্ঠায় এবং বাংলাদেশ ও ভারতের মধ্যে অমীমাংসিত বিষয়গুলো দ্রুত মিমাংসা হবে এবং দুদেশের মধ্যে আরও ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আন্তর্জাতিক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ঐক্যদ্ধভাবে কাজ করবে দেশ দুটি।

এসময় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ এডিটরস ফোরাম সাধারণ সম্পাদক ও দৈনিক নোয়াখালী প্রতিদিন সম্পাদক মো. রফিকুল আনোয়ার, কলকাতার সাপ্তাহিক মুক্তিযোদ্ধার সম্পাদক গৌতম ঘোষ, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু।

টিএস/টিএফ

আরও পড়ুন