• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৬, ২০১৯, ০৩:১২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৬, ২০১৯, ০৬:১৪ পিএম

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে নবম ওয়েজবোর্ড ঘোষণা : কাদের

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে নবম ওয়েজবোর্ড ঘোষণা : কাদের

সাংবাদিকের নবম ওয়েজবোর্ড শিগগিরই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে নবম ওয়েজবোর্ড ঘোষণা করা হবে।

রোববার (১৬ জুন) তথ্য মন্ত্রণা‌লয়ে সংবাদপত্রের মা‌লিক ও সাংবাদিকদের সঙ্গে ওবায়দুল কাদেরের নেতৃত্বে গঠিত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, নবম ওয়েজ বোর্ডের বিষয়টি আমরা আর ঝুলিয়ে রাখতে চাই না। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে নতুন ওয়েজ বোর্ড ঘোষণা করা হবে। ওয়েজবোর্ডের বিষয়টি প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে।

তিনি আরও বলেন, আমরা দীর্ঘক্ষণ স্টেক হোল্ডারদের সঙ্গে আলোচনা করেছি। নবম ওয়েজবোর্ড সংক্রান্ত আজকের এই বৈঠক শেষ বৈঠক। এরপর আমরা নিজেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে তাঁর পরামর্শ নিয়ে নবমওয়েজ বোর্ডের রোয়েদাদ ঘোষণা করবো। তিনি আশাবাদ ব্যক্ত করে করে বলেন, আর বেশি সময় লাগবে না। নবম ওয়েজ বোডের্র রোয়েদাদ শিগগিরই ঘোষণা করা হবে।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ হাসান, তথ্যসচিব আব্দুল মালেক প্রমুখ। এছাড়া সাংবাদিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক উনিয়নের সভাপতি মোল্লা জালাল,মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

টিএইচ/ একেএস