• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৬, ২০১৯, ০১:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৬, ২০১৯, ০১:৪৭ পিএম

সাংবাদিককে নোটিশ পাঠানো

দুদকের সেই কর্মকর্তাকে শোকজ

দুদকের সেই কর্মকর্তাকে শোকজ

বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দিপু সরোয়ারকে আপত্তিকর ভাষায় তলব করে চিঠি দেয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) সেই কর্মকর্তাকে শোকজ করা হয়েছে বলে জানিয়েছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

তিনি সাংবাদিকদের বলেন, দুদকের পক্ষ থেকে সাংবাদিকদের পাঠানো যে নোটিশ নিয়ে প্রতিবাদ চলছে সেই তদন্ত কর্মকর্তাকে শোকজ নোটিশ দেয়া হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সেগুন বাগিচায় দুদকের প্রধান কার্যালয়ের সামনে বুধবার (২৬ জুন) সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশের শেষ মুহূর্তে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকদের তোপের মুখে তিনি আরও বলেন, ২টি নোটিশ ২টি ফরমেটে দেয়া হয়েছে এ কারণে মূলত বিতর্কের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছি।

এদিকে আজকের মত কর্মসূচি স্থগিত করে আগামীকাল আবারো প্রতিবাদ সমাবেশে ডাক দিয়েছেন সাংবাদিকরা।

‍উল্লেখ্য, বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দিপু সরোয়ারকে তলব করে চিঠি দেয়ার প্রতিবাদে রাজধানীর সেগুন বাগিচার দুদক প্রধান কার্যালয়ের সামনে বুধবার মানববন্ধন ও সমাবেশ করে সাংবাদিকরা।সাংবাদিকদের উদ্দেশ্য প্রণোদিতভাবে হয়রানির নোটিশ প্রদানের প্রতিবাদে তারা এই সমাবেশে অংশ নেয়।


এইচএম/একেএস/আরআই