• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৪, ২০১৯, ১২:১৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৪, ২০১৯, ১২:১৬ পিএম

দগ্ধ দুই সাংবাদিক এখনো শঙ্কামুক্ত নন 

দগ্ধ দুই সাংবাদিক এখনো শঙ্কামুক্ত নন 
এসএ টিভির বার্তা সম্পাদক মোস্তফা মনোয়ার সুজন ও জাগো নিউজের স্পেশাল করেসপন্ডেন্ট ফজলুল হক শাওন- ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অগ্নিদগ্ধ দুই সাংবাদিক এখনো শঙ্কামুক্ত নন। তারা হলেন- জাগো নিউজের বিশেষ সংবাদদাতা ফজলুল হক শাওন এবং এস এ টেলিভিশনের বার্তা সম্পাদক মোস্তফা মনোয়ার সুজন। আগুনে তাদের দুজনেরই কণ্ঠনালী ও যকৃত (লং) ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

দেশব্যাপী বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট স্থাপন প্রকল্পের জাতীয় সমন্বয়ক ও ঢামেক বার্ন ইউনিটের প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার সামন্ত লাল সেন বলেন, দুজনের শারীরিক অবস্থা মোটামুটি তবে ভালো আছে তা বলা যাবে না। আগুনে দুজনেরই কণ্ঠনালী ও যকৃৎ ক্ষতিগ্রস্ত হয়।  চিকিৎসকরা তাদের সুস্থ করে তুলতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে তিনি মন্তব্য করেন। 

জানা গেছে, ওই দুই সাংবাদিককে দেখতে মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ বার্ন ইউনিটে দেখতে যান প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম। এ সময় তিনি তাদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থার খোঁজ-খবর নেন।  

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর মগবাজার চৌরাস্তায় একটি দোকানে বিস্ফোরণে ওই দুই সাংবাদিক দগ্ধ হন। দোকানের সাটার খুলে বৈদ্যুতিক সুইচ দেয়ার সময় দোকানের ভিতরে বিস্ফোরণ হলে তারা দগ্ধ হন। পরে ঘরোয়া হোটেলের এক কর্মচারী তাদেরকে বার্ন ইউনিটে নিয়ে আসেন।

এএইচএস/টিএফ


 

আরও পড়ুন