• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৯:১৬ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৯:১৯ এএম

‘এমন কাজ করবেন না সন্তান বাবার পরিচয় দিতে লজ্জা পায়’

‘এমন কাজ করবেন না সন্তান বাবার পরিচয় দিতে লজ্জা পায়’
ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম

এমন কাজ করবেন না, যেখানে সন্তান বাবার পরিচয় দিতে লজ্জা পায়। এমনটাই বললেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে ফোর্সের বিশেষ কল্যাণ সভায় এ কথা বলেন তিনি।

তিনি জানান, যদি কেউ সেবা প্রত্যাশীর সঙ্গে খারাপ ও হয়রানিমূলক আচরণ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রতিটি থানার প্রকাশ্য স্থানে বড় সাইনবোর্ডে থানা এলাকার এসি, এডিসি, ডিসির নম্বর লিখে তা টানিয়ে দিতে হবে। থানার যেকোনো অনিয়ম ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাতেও নগরবাসীকে অনুরোধ জানান তিনি।

পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, আমাদের অনেক ভালো কাজগুলোর সুনাম অতিলোভী পুলিশ সদস্যের কারণে ঢাকা পরে যায়। শুধু তাই নয় বাহিনীর সুনামও নষ্ট হচ্ছে।

শফিকুল ইসলাম বলেন, তোমাদের মধ্যে কেউ যদি কেউ মাদকাসক্ত হয়ে থাকো তাহলে নির্ভয়ে তা তোমার ডিসিকে জানাও, আমরা তোমার চিকিৎসার ব্যবস্থা করবো। এরপরও যদি কেউ মাদকাসক্ত হও, ডোপ টেস্টে প্রমানিত হলে তাকে চাকরিচ্যুত করা হবে। মাদকের সাথে কেউ জড়িত হলে তাকে জেল খাটতে হবে। বিশেষ কল্যাণ সভায় আগত পুলিশ সদস্যদের সমস্যার কথা শোনেন ও সমস্যা সমাধানের পদক্ষেপ নেয়ার জন্য আশ্বস্ত করেন ডিএমপি কমিশনার।

এইচ এম

আরও পড়ুন