• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৩:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৪:৩২ পিএম

রূপালী ব্যাংকের নিয়োগ পরীক্ষায় বিশৃঙ্খলার অভিযোগ (ভিডিও)

সেন্ট্রাল উইমেন্স কলেজের গেটের সামনে পরীক্ষার্থীরা জানতে পারেন তাদের কেন্দ্র পরিবর্তন করা হয়েছে। ফটো : দৈনিক জাগরণ

রূপালী ব্যাংকে সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষার কেন্দ্র পরিবর্তনকে কেন্দ্র করে রাজধানীতে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। 

শুক্রবার (১৫ নভেম্বর) বেলা ৩টায় টিকাটুলির অভয় দাস লেনে অবস্থিত সেন্ট্রাল উইমেন্স কলেজে যেসব পরীক্ষার্থীর কেন্দ্র ছিল, তারা আকস্মিকভাবে জানতে পারেন তাদের কেন্দ্র পরিবর্তন করে ইস্কাটনে অবস্থিত বিয়াম স্কুল অ্যান্ড কলেজে স্থানান্তরিত করা হয়েছে। এ খবর জানার পর হাজারখানেক পরীক্ষার্থী হতভম্ব হয়ে পড়েন। 

বিয়াম স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষার্থীরা পৌঁছানোর পরেও তাদেরকে কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি।  ফটো : দৈনিক জাগরণ 

যেসব পরীক্ষার্থী পরীক্ষা শুরুর বেশ আগে সেন্ট্রাল উইমেন্স কলেজে হাজির হয়েছিলেন, তারা কেন্দ্র পরিবর্তনের খবর পেয়ে দ্রুত বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের দিকে ছুটে যান। তবে বিষয়টি সম্পর্কে অবহিত না করায় অনেক পরীক্ষার্থী সেখানে দুর্ভাগ্যজনকভাবে পৌঁছতে পারেননি।

বিয়াম স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষার্থীরা পৌঁছানোর পরেও নিরাপত্তারক্ষীরা তাদের কেন্দ্রে প্রবেশ করতে দেয়নি।  ফটো : দৈনিক জাগরণ 

নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী দৈনিক জাগরণকে জানান, বিয়াম স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষার্থী পৌঁছানোর পরেও তাদেরকে কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি। তাদের প্রবেশ করতে না দেয়ার বিষয়ে কোনো সদুত্তর গেটে থাকা নিরাপত্তারক্ষীরা দিতে পারেননি। 

তিনি আরও জানান, পরীক্ষার্থীরা বারবার নিরাপত্তারক্ষীদেরকে অনুরোধ করছিলেন যাতে করে পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যেন তাদের যোগাযোগের ব্যবস্থা করিয়ে দেয়া হয় এবং কথা বোলার সুযোগ দেয়া হয়। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাদের সেই আবেদনে সাড়া তো দেনই নাই; কর্তৃপক্ষের কেউ এসেও পরীক্ষার্থীদের কাছে এসে যোগাযোগ করা এবং কথা বলার প্রয়োজন মনে করেননি। 

আরআইএস