• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২০, ১২:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২০, ১২:৫৯ পিএম

শাহজালালে আকাশপথের যাত্রীদের ফ্রি টেলিফোন বুথ 

জাগরণ প্রতিবেদক
শাহজালালে আকাশপথের যাত্রীদের ফ্রি টেলিফোন বুথ 

এবার আকাশপথের যাত্রীদের জন্য টেলিফোনে স্বজনদের সঙ্গে বিনামূল্যে কথা বলার সুযোগ করে দিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানবন্দরের ইমিগ্রেশন অতিক্রম করার পরই করিডোরের পাশে ফ্রি টেলিফোন বুথটি দেখতে পাবেন। সংরক্ষিত এলাকায় একটি টেলিফোনের বুথ স্থাপন করা হয়েছে। গত ৩ ফেব্রুয়ারি থেকে ওই টেলিফোনের প্রক্রিয়া শুরু হয়েছে। এ বুথে আকাশপথে স্বদেশে আসা যাত্রীরা স্বজনদের সঙ্গে কথা বলতে পারবেন। 

সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ ও বিটিসিএল সূত্রে জানা গেছে, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের জন্য ফ্রি টেলিফোন সুবিধা চালু করা হয়েছে। সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ ও বিটিসিএলের যৌথ উদ্যোগে ফ্রি এই ফোন বসানো হয়েছে। 

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আউয়াল শেখ রিটু নামে এক ব্যক্তি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, ‘হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে চালু হলো যাত্রীদের জন্য ফ্রি টেলিফোন সুবিধা প্রবাসীদের জন্য। বিমানবন্দরে নামার পর প্রিয়জনের সাথে ফোনে যোগাযোগ করে অবস্থান নিশ্চিত করা খুবই প্রয়োজন হয়। ইমিগ্রেশন পার হওয়ার পর ফ্রি টেলিফোন বুথটি দেখতে পাবেন। বিমানবন্দরের ভেতরে বিভিন্ন মোবাইল অপারেটর নেটওয়ার্ক কোম্পানি সিম বিক্রয় কেন্দ্র থেকে পাসপোর্ট ইস্যু করে সিম ক্রয় করতে পারবেন।’

এইচ এম/ এফসি