• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২০, ০৭:১৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২০, ০৭:১৫ পিএম

বাংলাদেশের মানুষ সব বাধা অতিক্রমের সক্ষমতা রাখে: প্রধানমন্ত্রী

বাংলাদেশের মানুষ সব বাধা অতিক্রমের সক্ষমতা রাখে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবার সহযোগিতায় আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এ জন্য আমি দেশের জনগণকে ধন্যবাদ জানাই। করোনাভাইরাস না আসলে আমরা আরও অনেক কাজ করতে পারতাম। তবে যা কিছুই হোক না কেন বাংলাদেশের জনগণ সব প্রতিবন্ধকতা অতিক্রম করার সক্ষমতা রাখে। বাংলাদেশের মানুষ সব ধরনের বাধা অতিক্রম করার সক্ষমতা রাখে।

মন্ত্রিসভার সিদ্ধান্ত জানানোর সময় সোমবার (২৮ সেপ্টেম্বর) সচিবালয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি  বলেন, যেকোনো সেক্টরের রেসপেক্টিভ মিনিস্ট্রিকে দায়িত্ব দেয়া হয়েছে। যারা কর্তৃপক্ষ তারা তাদের নিজ বিবেচনায় ব্যবস্থা নেবেন। 

শেখ হাসিনা বলেন, বাবা-মাসহ পরিবারের প্রতিটি সদস্যকে হারিয়ে দেশের জন্য তার কাজ করা কঠিন ছিল। তবে সর্বোপরি, আমি একটি জিনিসই ভেবেছিলাম যে আমি আমার দেশ এবং জনগণের জন্য এমন কিছু করতে চাই যা আমার বাবা খুব আগ্রহের সাথে ভালোবাসতেন। আমাকে তার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। 

তিনি দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং তাদের দোয়া কামনা করে বলেন, আপনাদের দোয়া চাই যাতে আমি যত দিন বেঁচে থাকি সম্মানের সাথে বাঁচতে পারি এবং দেশের মানুষ আমার কাছ থেকে উপকৃত হয়। 

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বলেন, তিনি দেশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘সোনার বাংলা’ হিসেবে রূপ দেয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছি। 

এসইউ