• ঢাকা
  • শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০, ০১:৫০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০২০, ০১:৫৪ পিএম

সচিবালয়ে স্থানীয় সরকার মন্ত্রী 

আজই বরখাস্ত করা হবে কাউন্সিলর ইরফানকে

জাগরণ ডেস্ক
আজই বরখাস্ত করা হবে কাউন্সিলর ইরফানকে

কাউন্সিলর পদ থেকে আজই বরখাস্ত হচ্ছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম পুত্র ইরফান সেলিম। ইরফান সেলিম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, ইরফান সেলিমকে আইনানুযায়ী মঙ্গলবারই কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হবে। একইসঙ্গে পুর্নাঙ্গ তদন্ত শেষে তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, নৌবাহিনী কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় গতকাল নিজ বাসায় অভিযান চালিয়ে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে গ্রেফতার করে র‌্যাব। এসময় অবৈধভাবে ওয়াকিটকি ও মাদক রাখার দায়ে ইরফান ও তার দেহরক্ষী জাহিদকে ৬ মাস ৬ মাস করে মোট এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার দুপুর ১টা থে‌কে সা‌ড়ে ৩টা পর্যন্ত চকবাজা‌রের ২৬ নম্বর দেবীদাস ঘাট লেনের বা‌ড়ি‌তে অভিযান চা‌লি‌য়ে ৫‌টি ওয়ারল্যাস এ‌বিএস সি‌স্টেম ও ৪০টি ওয়াকিট‌কি ‌সেট, এক‌টি হ্যান্ডকাপ, এক‌টি বন্দুক, বি‌দেশী ম‌দের বোতল ও বিয়ার মদ উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট স‌রোয়ার আলম।

জাগরণ/এমআর