• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৯, ২০২১, ১১:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৯, ২০২১, ১১:৫৮ পিএম

অমিকে খুঁজছে তার মা-বাবা

অমিকে খুঁজছে তার মা-বাবা

১৬ বছর বয়সী আবিদ রহমান অমির খোঁজ মিলছে না। আমির হাসিমাখা মুখখানি ছিল মায়ের বড় প্রিয়। মাত্র দুইদিন আগেও বাবার আদরের অমি চোখের সামনে ঘুরে বেড়াতো। কিন্তু অমির ঘরময় সেই পদচারণা আর শুনতে পাচ্ছে না বাবা। ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় তার মা নাওয়া-খাওয়া অনেকটাই ছেড়ে দিয়েছেন।

জানা গেছে, পড়াশোনা নিয়ে ছেলের সঙ্গে সামান্য কথা কাটাকাটি হয়েছিল অমির বাবার। আর এতেই রাগ করে গত সোমবার রাত পৌঁনে ৮টার দিকে বাসা থেকে বের হয়ে যায় অমি। অনেক খুঁজেও অমির সন্ধান মেলেনি। ছেলেকে হারিয়ে অমির বাবা বারবার আর্তনাদ করছেন, ‘অমি, বাবা তুমি যেখানেই থাকো, বাসায় ফিরে এসো। তোমার সঙ্গে পড়াশুনার বিষয়ে আর কখনো রাগারাগি করবো না।’

বাসা থেকে বের হওয়ার সময় অমির পরনে ছিল লাল টি-শার্ট ও কালো ট্রাউজার। তার গায়ের রং ফর্সা। অমির নিখোঁজ হওয়ার পরে তার পরিবার ঢাকার মতিঝিল থানায় জিডি করেছে, যার নম্বর-১৮৪৪। এর পাশাপাশি তার বাবা-মা কাতর হয়ে সবার কাছে অনুরোধ জানিয়েছে, অমিকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট শেয়ার করার জন্য।

যদি কেউ অমির সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭৬০২২১১৯২, ০১৮১৯৪৬৯৪৪০, ০১৭১২৭১৯৫৪০ নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।