• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২, ০৯:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৪, ২০২২, ০৩:৪৯ পিএম

ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু : সহপাঠীদের বিক্ষোভ-সড়ক অবরোধ

ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু : সহপাঠীদের বিক্ষোভ-সড়ক অবরোধ
ছবি- জাগরণ।

বরিশালে ট্রাকের ধাক্কায় এক স্কুলছাত্রী নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে তার সহপাঠী ও স্থানীয়রা। প্রায় এক ঘণ্টা বরিশাল-ভোলা মহাসড়ক অবরোধ করে রাখে তারা। মরদেহ সামনে রেখে শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের স্লোগান দিতেও দেখা যায়। খবর পেয়ে প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকায় সড়ক অবরোধ ও বিক্ষোভ করে তারা।

নিহত ওই স্কুলছাত্রীর নাম জুঁই আক্তার। সে চরকাউয়া ইউনিয়নের দিনার গ্রামের সেলিম হাওলাদার মেয়ে এবং স্থানীয় পঞ্চগ্রাম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

জুঁই আক্তারের সহপাঠীরা জানায়, এর আগেও এ সড়কে অনেক দুর্ঘটনা হয়েছে কিন্তু প্রশাসন নজর দেয়নি। আমরা আমাদের সহপাঠী হত্যার বিচার চাই।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সন্ধ্যায় জানাজা শেষে ওই স্কুলছাত্রীর মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। 

প্রসঙ্গত, জুঁই ও তার বড় বোন রোববার (৯ জানুয়ারি) সকালে নাস্তা কিনতে দিনারের পোল এলাকার দোকানে যায়। কেনাকাটা শেষে রাস্তা পারাপারের সময় হঠাৎ একটি সিমেন্টবাহী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে জুঁই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।
 

 

এসকেএইচ//