• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৪:০৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২২, ০৪:০৩ পিএম

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
সংগৃহীত ছবি

মংমনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল)  দুপুর ১২টার দিকে ভালুকা-গফরগাঁও সড়কে ধলিয়া রাংচাপড়া এলাকায় বালু বোঝাই ড্রাম ট্রাক দাঁড়িয়ে থাকা একটি ইজিবাইককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার রান্দিয়া গ্রামের ইজিবাইক চালক হোসেন আলী (৪৫), করুরা গ্রামের মতিন মিয়া (৫৫) ও অপর একজনের নাম জানা যায়নি।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানায়, একটি ব্যাটারি চালিত ইজিবাইক রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী উঠা-নামা করছিলো। এসময় একটি বালু বহনকারী ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ইজিবাইককে চাপা দিলে এটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ইজিবাইকের চালক ও অপর এক যাত্রীর মৃত্যু হয়।

এ ঘটনায় এক শিশুসহ আহত অবস্থায় চার যাত্রীকে উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে সেখানে দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

জাগরণ/স্বদেশ/দুর্ঘটনা/এসএসকে