• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১০, ২০১৯, ০৩:১৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০১৯, ০৯:২৮ পিএম

সোহেল তাজ আসছেন আপনার দরজায় !

সোহেল তাজ আসছেন আপনার দরজায় !
সোহেল তাজ

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের পুত্র সোহেল তাজ যে কোনো সময় আসছেন আপনার বাড়িতে। যে কোনো সময় তিনি টোকা দিতে পারেন আপনার বাড়ির দরজায়। ধনী-দরিদ্রের ভেদাভেদ তিনি মানবেন না। সকল শ্রেণী এবং পেশার মানুষের বাড়িতে যাবে তিনি, দেবেন দরজায় টোকা। কিন্তু কেন আসছেন, কবে আসছেন, কি নিয়ে আসছেন এসবের কিছুই তিনি জানাননি। আরও মজার বিষয় হচ্ছে, এ বিষয়ে তিনি ছাড়া আর কেউ কিছুই জানে না।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ তার ভেরিফায়েড ফেসবুক পেজে সম্প্রতি এ সংক্রান্ত দুটি ভিডিও পোস্ট করেছেন। ফলে এ নিয়ে বিভিন্ন রাজনৈতিক, সাধারণ মানুষ এবং সামাজিক মাধ্যমে এ নিয়ে চলছে জোর আলোচনা।

গত ১৫ ফেব্রুয়ারি (শুক্রবার) সোহেল তাজ তার ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, তিনি যে কক্ষটি থেকে বের হচ্ছেন, সেখানে বাংলাদেশের মানচিত্রের বিভিন্ন স্থানে কাগজ সেঁটে রাখা হয়েছে। আর যে বাড়িটির দরজায় টোকা দিচ্ছেন সেটি অতিশয় ধনী লোকের বাড়ি। এরপর গত ৩ এপ্রিল (বুুধবার) একই বিষয় নিয়ে নিজের দ্বিতীয় ভিডিওটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি মোটরবাইক নিয়ে ছুটে চলেছেন প্রত্যন্ত গ্রামে। টোকা দিচ্ছেন গ্রামের দরিদ্র পীড়িত মানুষের দরজায়। পোস্টে তিনি লিখেছেন, “গ্রাম থেকে শহর, টেকনাফ থেকে তেঁতুলিয়া, ইউরোপ থেকে আমেরিকা, মধ্যপ্রাচ্য থেকে এশিয়া, পৃথিবীর যেই প্রান্তেই থাকেন না কেন আপনার দরজায় টোকা পড়তে পারে। ”

হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর কারণ ব্যাখ্যা করে সকলকে হেলমেট পড়ে মোটরসাইকেল চালানোর আহ্বান জানিয়েছেন। এ ব্যাপারে তিনি বলেছেন, “যদিও গ্রামের সড়কে মোটরবাইক চলাচলে মাথায় হেলমেট ব্যবহারের বাধ্যবাধকতা নেই, তবুও আমি নিরাপত্তার স্বার্থে হেলমেট ব্যবহারের অনুরোধ জানাই। বিশেষ দ্রষ্টব্য ২ : সকল ফুটেজ পেশাদার ফিল্ম ক্রু দ্বারা ‘নিয়ন্ত্রিত পরিবেশে’ ধারণ করা হয়েছে ।”

সোহেল তাজের পোস্ট করা ভিডিও দুটির লিংক— ● https://www.facebook.com/watch/?v=584890638589462

● https://www.facebook.com/watch/?v=311746026119737

জেডএইচ/এসএমএম