• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ০২:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৭, ২০১৯, ০২:৫৬ পিএম

এরশাদের অঙ্গ-প্রত্যঙ্গ কৃত্রিমভাবে সচল রাখা হয়েছে: জি এম কাদের 

এরশাদের অঙ্গ-প্রত্যঙ্গ কৃত্রিমভাবে সচল রাখা হয়েছে: জি এম কাদের 

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদের শ্বাস-প্রশ্বাস সহ অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গ কৃত্রিমভাবে সচল রাখা হয়েছে। চিকিৎসকরা আশা করছেন, আস্তে আস্তে তার শারীরিক অবস্থা স্বাভাবিক হয়ে উঠবে। তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

রোববার (৭ জুলাই) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে হুসেইন মুহম্মদ এরশাদের সবশেষ শারীরিক অবস্থা গণমাধ্যম কর্মীদের জানান জি এম কাদের। 

তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সার্বিক শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। কিছু কিছু ক্ষেত্রে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। উন্নতির এই ধারা অব্যাহত থাকলেই, শারীরিক অবস্থার উন্নতি বলা যাবে। 

চিকিৎসকরা জানিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আজও এরশাদের ডায়ালাইসিস চলছে। সিএমএইচ-এর চিকিৎসকরা এরশাদকে বিশ্বমানের চিকিৎসা দিচ্ছেন। অত্যাধুনিক হেমো পারফিউশন এবং হেমো ডায়া ফিল্টারেশন এর মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের রক্ত থেকে অপ্রয়োজনীয় পানি, বর্জ্য অপসারণ করা হচ্ছে। 

এর আগে বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়ার আয়োজন করে জাতীয় ওলামা পার্টি। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য- সুনীল শুভ রায়, মেজর (অব.) মো. খালেদ আখতার ও আলমগীর সিকদার লোটন।  

জেডএইচ/আরআই

আরও পড়ুন